Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

চোট পুরোপুরি সারেনি, হাঁটুতে অস্ত্রোপচার করা হবে টি নটরাজনের

চোটের কারণে আগেই আইপিএল থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন টি নটরাজন।

আরসিবি ম্যাচে বল করছেন টি নটরাজন।

আরসিবি ম্যাচে বল করছেন টি নটরাজন। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২০:৫৭
Share: Save:

চোটের কারণে আগেই আইপিএল থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন টি নটরাজন। শুক্রবার জানা গিয়েছে, সানরাইজার্স হায়দরাবাদ পেসারের হাঁটুতে অস্ত্রোপচার করা হবে। তবে কবে সেই অস্ত্রোপচার হবে তা এখনও জানা যায়নি। আপাতত তাঁর চোটের উপরে কড়া নজর রাখা হচ্ছে।

এ বারের আইপিএল-এ মাত্র দুটি ম্যাচ খেলেছেন নটরাজন। তবে চোট পেয়েছিলেন অস্ট্রেলিয়া সফরেই। শুক্রবার হায়দরাবাদের পোস্ট করা এক ভিডিয়োয় বলেছেন, “আইপিএল-এর বাকি ম্যাচ খেলতে পারব না ভেবে দুঃখ লাগছে। গত মরসুম ভাল খেলা এবং ভারতের হয়ে খেলার জন্যে এ বার আশা বেশি ছিল। দুর্ভাগ্যবশত আমাকে হাঁটুর অস্ত্রোপচার করাতে হবে। তাই এই মরসুমে খেলতে পারব না। কথা বলার মতো কোনও ভাষা নেই। আশা করি সানরাইজার্স প্রতিটি ম্যাচে জিতুক।”

জানা গিয়েছে, অস্ট্রেলিয়া সফরের ওই চোট নাকি পুরোপুরি সারেইনি নটরাজনের। বেশি চাপ নেওয়ার কারণেই নাকি চোট পেয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে জানিয়েছেন, “জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবের জন্যে গিয়েছিল ও। ইংল্যান্ড সিরিজের জন্য ফিট ঘোষণা করা হয়েছিল ওকে। কিন্তু বোঝাই যাচ্ছে ও ১০০ শতাংশ ফিট ছিল না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH T natarajan IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE