Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nitish Rana

কোভিডের বিরুদ্ধে জিতে মাঠে নেমে পড়লেন নীতীশ রানা

রানা। গত বৃহস্পতিবার তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তবে এ বার তাঁর ফল নেগেটিভ আসার পর অনুশীলনে যোগ দিয়েছেন রানা।

সুস্থ হয়ে অনুশীলনে যোগ দিলেন নীতীশ রানা।

সুস্থ হয়ে অনুশীলনে যোগ দিলেন নীতীশ রানা। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৮:০১
Share: Save:

অবশেষে সবাইকে স্বস্তি দিয়ে মাঠে নেমে পড়লেন কলকাতা নাইট রাইডার্সের মিডল অর্ডার ব্যাটসম্যান নীতীশ রানা। গত বৃহস্পতিবার তাঁর কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তবে এ বার তাঁর ফল নেগেটিভ আসার পর অনুশীলনে যোগ দিয়েছেন দিল্লির এই বাঁহাতি ব্যাটসম্যান। মুম্বইয়ে নিভৃতবাসে থাকার সময় তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছিল।

নাইটদের তরফ থেকে এই বিষয়ে একটি ভিডিয়ো বার্তা দেওয়া হয়েছে। সেখানে তিনি বলেন, “মুম্বইতে দলে যোগ দেওয়ার আগে সবার করোনা পরীক্ষা বাধ্যতামূলক ছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ আসার পরেই বিমানে চেপেছিলাম। এরপর টিম হোটেলে এসে নিভৃতবাসে চলে যাই। সেই সময়ও একবার পরীক্ষা করা হয়েছিল। যদিও আমি একদম সুস্থ ছিলাম। শরীরে কোনও উপসর্গ ছিল না। তাই ফের একবার কোভিড পরীক্ষা হওয়ার পর ফল যে পজিটিভ আসবে সেটা স্বপ্নেও ভাবিনি। কারণ আমি কিন্তু বিসিসিআই ও ডাক্তারদের দেওয়া সব নিময় মেনে চলেছিলাম। যদিও সেই ঘটনার এগারো দিনের পর দুই বার পরীক্ষা করা হয়। আমার সৌভাগ্য হল শেষ দুটো রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই দলে যোগ দিয়েই অনুশীলন শুরু করে দিয়েছি।” ভিডিয়োর শেষে যোগ করেছেন, “করোনা খুবই মারাত্মক ভাইরাস। তাই আপনাদের কাছে আবেদন নিজের কাছের ও পরিবারের লোকদের যত্ন নিন।”

গত আইপিএলে ১৪টি ম্যাচ খেলে ৩৫২ রান করেছিলেন রানা। সব মিলিয়ে আইপিএলে মোট ৬০টি ম্যাচ খেলে ১,৪৩৭ রান করেছেন তিনি। এবারের বিজয় হজারে ট্রফিতেও ভাল খেলেছেন। সেখানে ৭টি ম্যাচে ৩৯৮ রান করেছেন তিনি। গড় ৬৬.৩৩।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE