Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2021

বিরাট কোহলীর একটা উপদেশই বদলে দিয়েছে রিয়ান পরাগের মানসিকতা

সোমবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে সঞ্জু স্যামসনের শতরান সত্ত্বেও জিততে পারেনি রাজস্থান রয়্যালস। কিন্তু রান তাড়া করতে গিয়ে সঞ্জুর পাশাপাশি নজরে পড়েছিল রিয়ান পরাগের ইনিংস।

মারমুখী রিয়ান পরাগ।

মারমুখী রিয়ান পরাগ। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ২১:০৮
Share: Save:

সোমবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে সঞ্জু স্যামসনের শতরান সত্ত্বেও জিততে পারেনি রাজস্থান রয়্যালস। কিন্তু রান তাড়া করতে গিয়ে সঞ্জুর পাশাপাশি নজরে পড়েছিল রিয়ান পরাগের ইনিংস। ১১ বলে তিনটি ছক্কার সাহায্যে ২৫ রান করেছিলেন।

দলকে জেতাতে না পারলেও পরাগ জানিয়েছেন, বিরাট কোহলীর একটি উপদেশই তাঁকে বদলে দিয়েছে। গত আইপিএলে এই উপদেশ তাঁকে দিয়েছিলেন কোহলী। পরাগ বলেছেন, “গত বার বিরাটের সঙ্গে অনেকক্ষণ কথা হয়েছিল। ও আমাকে স্পষ্ট জানিয়েছিল, ‘দেখো, তুমি কোনওমতেই কমলা টুপি পাবে না। কারণ তুমি ৫ বা ৬ নম্বরে ব্যাট করতে নামো। শুধু মাথায় রাখো যে গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট করতে নামলে কী ভাবে মূল্যবান ২০-৩০ রান যোগ করবে। কী ভাবে দলকে জেতাতে পারবে।’”

পরাগ জানিয়েছেন, কোহলীর ওই কথা তাঁর মাথায় গেঁথে গিয়েছে। বলেছেন, “এখন কত রান করলাম সেটা নিয়ে একদম ভাবি না। শুধু দেখি আমার রান দলকে কতটা সাহায্য করছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE