Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2021

কোভিডের জেরে আতঙ্কে ভুগছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা, দাবি কলকাতার সহকারী কোচের

‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে ইতিমধ্যেই দেশে ফিরেছেন আইপিএল-এ খেলতে থাকা অস্ট্রেলিয়া তিন ক্রিকেটার।

ডেভিড হাসি।

ডেভিড হাসি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৪:২৭
Share: Save:

‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে ইতিমধ্যেই দেশে ফিরেছেন আইপিএল-এ খেলতে থাকা অস্ট্রেলিয়া তিন ক্রিকেটার। স্পষ্ট ভাবে না বললেও জানা গিয়েছে, ভারতে বাড়তে থাকা কোভিড-আক্রান্তের সংখ্যাতেই ভয় পেয়ে প্রতিযোগিতা ছেড়ে গিয়েছেন তাঁরা। তবে যাঁরা রয়েছেন, আতঙ্ক গ্রাস করেছে তাঁদের মধ্যেও। জানালেন কেকেআর-এর সহকারী কোচ ডেভিড হাসি।

অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রে তিনি বলেছেন, “অস্ট্রেলিয়ায় ফিরতে পারবে কি না সেটা ভেবে প্রত্যেকেই কমবেশি চিন্তিত। অন্যান্য দলের অস্ট্রেলীয়দের ক্ষেত্রেও যে ব্যাপারটা যে একই এটাও আমি জোর দিয়ে বলতে পারি।”

অস্ট্রেলিয়াতে গত কয়েকমাসে সংক্রমণ অনেকটাই কমেছে। কিন্তু ভারতে যে ভাবে তা বাড়ছে তাতে অনেকেই মনে করছেন, এ দেশের সঙ্গে বিমান যোগাযোগ অচিরেই বন্ধ হয়ে যেতে পারে। হাসির ধারণা, বিশেষ বিমানে তাঁদের ফেরত নিয়ে যাওয়া হতে পারে। বলেছেন, “একটি চার্টার্ড বিমানে করে হয়তো প্রতিযোগিতার শেষে সমস্ত ক্রিকেটার এবং কোচেদের ফেরত নিয়ে যাওয়া হতে পারে।”

প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ-সহ মোট ১৭ জন অস্ট্রেলীয় ক্রিকেটার এখন ভারতে আইপিএল খেলছেন। রিকি পন্টিং, হাসির মতো কোচ এবং সাপোর্ট স্টাফরাও রয়েছেন। জৈব সুরক্ষা বলয়ে থাকলেও ক্রিকেটারদের মধ্যে আতঙ্ক গেড়ে বসছে। রোজই কোনও না কোনও ক্রিকেটারের পরিবারের কারওর আক্রান্ত হওয়ার খবর আসছে। ক্রিকেটাররাও ভয়ের মধ্যে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE