Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: চেন্নাইয়ের সামনে  রাজস্থানের পরীক্ষা

পিচে পড়ে বল দেরিতে আসার মতো অবস্থা ছিল। ওরা শুরুতে খানিকটা রান দিয়ে ফেলেছিল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ০৮:৫০
Share: Save:

সানরাইজ়ার্স হায়দরাবাদের বিরুদ্ধে ছয় মেরে জয় এনে দিয়েছেন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। একই সঙ্গে প্লে-অফও নিশ্চিত হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের। আজ, শনিবার তাদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে যারা টেবলে রয়েছে সাত নম্বরে।

ছক্কা মেরে দলকে জেতানোর পরে খুশি চেন্নাই অধিনায়কও। গত বছরের ব্যর্থতার পরে তিনি জানিয়েছিলেন, এ বার শক্তিশালী দল নিয়ে ফিরবেন। তা প্রমাণ করে খোশমেজাজে রয়েছেন ধোনি। সম্প্রচারকারী চ্যানেলে বলেন, ‍‘‍‘এটা অনেক বড় ব্যাপার। গত বছর সমর্থকদের উদ্দেশে বলেছিলাম, শক্তিশালী দল নিয়ে ফিরব। প্রত্যাবর্তন আমরা ভালই করতে জানি। এখনও অনেক কিছু বাকি রয়েছে।’’ যোগ করেছেন, ‍‘‍‘আপনি সব সময়ে জিততে পারবেন না। গত বছর আমরা খুব বেশি ম্যাচও জিততে পারিনি। কোনও অজুহাত না দিয়ে এ বার আমরা ঘুরে দাঁড়াতে পেরেছি।’’

দলকে কৃতিত্ব দিয়ে ধোনি বলেছেন, ‍‘‍‘এই কৃতিত্ব ক্রিকেটারদের সঙ্গে কোচ ও তাঁর সহকারীদের। সব বিভাগেই ভারসাম্য রাখার পাশাপাশি দলের প্রতি দায়বোধ দেখিয়েছেন তাঁরা।’’ সানরাইজ়ার্সের বিরুদ্ধে জয় সম্পর্কে ধোনির মূল্যায়ন, ‍‘‍‘বল হাঁটুর উপরে ওঠেনি। ব্যাটারেরা তা বুঝতে পেরে সোজা ব্যাট চালিয়ে সফল হয়েছে। বোলারদের বলেছিলাম পরিস্থিতি অনুযায়ী বল করতে। কারণ পিচে পড়ে বল দেরিতে আসার মতো অবস্থা ছিল। ওরা শুরুতে খানিকটা রান দিয়ে ফেলেছিল। পরে নিজেরাই সেই পরিস্থিতি সামাল দিয়েছে। এই ব্যাপারগুলো যথেষ্ট ইতিবাচক।’’

এ দিকে, ধোনির দলের বিরুদ্ধে বড় রান করার জন্য মুখিয়ে রয়েছেন রাজস্থান দলের ওপেনার যশস্বী জয়সওয়াল। তিনি জানিয়েছেন, বিরাট কোহালির পরামর্শ কাজে লাগিয়ে বড় রানের ইনিংস খেলতে চান।

আজ আইপিএলে: রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংস (সন্ধে ৭.৩০ থেকে। স্টার স্পোর্টস ওয়ান চ্যানেলে সম্প্রচার)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 CSK Rajasthan Royals MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE