Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

রাজস্থানে গোলমাল, সহবাগের মতে সঞ্জু স্যমসনের নেতৃত্বে খুশি নন সতীর্থরা

প্রথম থেকে খুব ভাল শুরু করতে পারেনি রাজস্থান। প্রথম ম্যাচে দারুণ লড়াই করেও পঞ্জাব কিংসের কাছে হারতে হয় তাদের। এরপর দিল্লির বিরুদ্ধে জয় পেলেও পরপর দু ম্যাচ হেরে কেকেআরের বিরুদ্ধে জয় পায় তারা।

সঞ্জু স্যামসন

সঞ্জু স্যামসন টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৮:৪৯
Share: Save:

রাজস্থান রয়্যালসের অভ্যন্তরে কি সমস্যা? তেমনই আঁচ করছেন বীরেন্দ্র সহবাগ। সঞ্জু স্যামসন অধিনায়ক হওয়ায় দলের বাকি সদস্যরা নাকি খুশি নন, জানিয়ে দিলেন সহবাগ।

ভারতের প্রাক্তন ক্রিকেটারের বক্তব্য, ‘‘সঞ্জু নেতা হওয়ায় দলের অনেকেই মনে হয় খুশি হতে পারেনি। একজন অধিনায়ক যদি মিশুকে না হয় তবে তার পক্ষে নেতা হওয়া কঠিন হয়। একজন বোলার বিপক্ষের ব্যাটসম্যানের হাতে মার খেলে সেই বোলারের ওপর ভারসার হাত রাখা উচিত অধিনায়কের। তাতে দলের সকলের আস্থা অর্জন করা যায়। রাজস্থানের বিদেশি ক্রিকেটারদের দেখে মনে হয় না সঞ্জু ওদের সঙ্গে বেশি কথা বলে।’’

প্রথম থেকে খুব ভাল শুরু করতে পারেনি রাজস্থান। প্রথম ম্যাচে দারুণ লড়াই করেও পঞ্জাব কিংসের কাছে হারতে হয় তাদের। এরপর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয় পেলেও পরপর দুটি ম্যাচ হেরে অবশেষে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জেতে রাজস্থান।

তবে শুধু সহবাগ নন, স্যমসনের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন প্রজ্ঞান ওঝাও। তিনি মনে করেন, রাজস্থান এখনও দল হিসেবে খেলতে পারছে না। মনে হচ্ছে ১১ জন আলাদা ভাবে মাঠে নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanju Samson Virendra Sehwag IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE