Advertisement
০৬ মে ২০২৪
Delhi capitals

অনুশীলনে যোগ দিয়েই ক্রিকেটারদের তাতিয়ে দিলেন রিকি পন্টিং

অনুশীলনে কঠোর পরিশ্রম করায় ক্রিকেটারদের প্রশংসা করেন পন্টিং। সেই সঙ্গেই মনে করিয়ে দেন গত কয়েক বছর ধীরে ধীরে উন্নতি করেছে দিল্লির এই দল।

রিকি পন্টিং

রিকি পন্টিং ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ২৩:৩৬
Share: Save:

সাত দিনের নিভৃতবাস কাটিয়ে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়ে ক্রিকেটারদের উদ্বুদ্ধ করার কাজে নেমে পড়লেন দিল্লি ক্যাপিটালসের প্রধান প্রশিক্ষক রিকি পন্টিং। দলের সকলের সঙ্গে পরিচিত হওয়ার পর বক্তৃতা দিতে দেখা যায় তাঁকে। নেটমাধ্যমে এই ভিডিয়ো প্রকাশ করে দিল্লি ক্যাপিটালস।

অনুশীলনে কঠোর পরিশ্রম করায় ক্রিকেটারদের প্রশংসা করেন পন্টিং। সেই সঙ্গেই মনে করিয়ে দেন গত কয়েক বছর ধীরে ধীরে উন্নতি করেছে দিল্লির এই দল। তিনি বলেন, ‘‘আমি দিল্লির দলের দায়িত্বে তিন বছর রয়েছি। প্রথম বছর আমরা একদম শেষে শেষ করি। ২০১৯ –এর আইপিএলে আমরা তৃতীয় হয়েছিলাম। ২০২০ সালে আমরা ফাইনালে হেরে যাই। গত কয়েক বছরের তুলনায় এ এক নতুন দিল্লি ক্যাপিটালস।’’

এরপর তিনি আরও বলেন, ‘‘এই সাফল্যের জন্য তোমাদের কৃতিত্ব প্রাপ্য। এটা তোমাদের দল। ঋষভ আমাদের নতুন অধিনায়ক। এটা ওর দল। নতুন উদ্যমে পরিশ্রম করতে হবে। তাহলেই সাফল্য আসবে।’’

শনিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামছে দিল্লি ক্যাপিটালস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi capitals IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE