Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: আইপিএল-এ কোন দলের বোলিং আক্রমণকে সেরা বলছেন ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১:০২
প্রতিটি ম্যাচ ধরে ধরে এগোতে চাইছেন পন্থ।

প্রতিটি ম্যাচ ধরে ধরে এগোতে চাইছেন পন্থ।
—ফাইল চিত্র

প্রথমে ব্যাট করে ১৫৪ রান তুলেছিল দিল্লি ক্যাপিটালস। সেই রান তাড়া করতে নামা রাজস্থান রয়্যালসকে মাত্র ১২১ রানেই আটকে দেন এনরিখ নোখিয়ারা। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ তাঁর দলের বোলিং আক্রমণকেই সেরা বলে মনে করেন।

দিল্লি দলে রয়েছেন দক্ষিণ আফ্রিকার দুই পেসার নোখিয়া এবং কাগিসো রাবাদা। ভারতের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন যেমন রয়েছেন দলে, তেমনই আছেন অক্ষর পটেল। ম্যাচ শেষে দলের বোলিং আক্রমণ সম্পর্কে পন্থ বলেন, “সেরা বোলিং আক্রমণ যদি নাও বলি, অন্যতম সেরা তো অবশ্যই।”

লিগ শীর্ষে রয়েছে দিল্লি। তবুও প্রতিটি ম্যাচ ধরে ধরে এগোতে চাইছেন পন্থ। তিনি বলেন, “আমাদের পরিকল্পনা রয়েছে। একেকটা ম্যাচ ধরে ধরে এগোতে চাই। নিজেদের পরিকল্পনা অনুযায়ী কাজ করতে চাই।”

Advertisement

রাজস্থানের বিরুদ্ধে ২৪ বলে ২৪ রান করেন পন্থ। তিনি বলেন, “আমি নিজের ব্যাটিং নিয়ে খুশি। দল যখন জিতছে, তখন সব ঠিক আছে।” শ্রেয়স আইয়ারের সঙ্গে জুটি গড়েন পন্থ। ৬২ রান যোগ করেন দু’জনে।

রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন ভেবেছিলেন ১৫৫ রান তুলতে পারবে তাঁর দল। তিনি বলেন, “আমাদের যা ব্যাটিং শক্তি রয়েছে তাতে এই রান তোলা উচিত ছিল। পরের ম্যাচে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে।”

আইপিএল-এর দ্বিতীয় পর্বে দিল্লি দলে ফিরে এসেছেন শ্রেয়স। রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের সেরাও হন তিনি। শ্রেয়স বলেন, “শুরুতে পিচ কেমন সেটা বুঝতে চেয়েছিলাম। তারপর স্পিনারদের বেছে নিয়ে আক্রমণ করি। পন্থের সঙ্গে প্রায় পাঁচ বছর এক সঙ্গে খেলছি। ও মাঠে এলেই বোলারদের আক্রমণ করতে শুরু করে। এটা বেশ ভাল লাগে।”

আরও পড়ুন

Advertisement