Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2021

কেন জৈব সুরক্ষা বলয় তাঁদের কাছে ভাল, খোলসা করলেন মুম্বই নেতা রোহিত শর্মা

গত বারের আইপিএল থেকে জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন বেশিরভাগ ভারতীয় ক্রিকেটার।

রোহিত শর্মা।

রোহিত শর্মা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১২:৩০
Share: Save:

গত বারের আইপিএল থেকে জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন বেশিরভাগ ভারতীয় ক্রিকেটার। মাঝে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড সিরিজের পর ফের আইপিএল এসেছে। কিন্তু জৈব সুরক্ষা বলয়ের শেষ হয়নি। প্রথম ম্যাচ খেলতে নামার আগে রোহিত শর্মা মনে করছেন, জৈব সুরক্ষা বলয়ে থাকায় দলের বাঁধুনি আরও শক্ত হয়েছে।

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক বলেছেন, “কিছু ক্রিকেটারকে নতুন করে জানতে পারছি যারা আগে সাধারণত ঘরের বাইরে বেরোত না। আমরা একটা টিম রুম তৈরি করেছি যেখানে একে অপরের সঙ্গে দেখা করি। আগের বারের থেকে এটাই পরিবর্তন। যে ভাবে সবাই একে অপরের সঙ্গে মিশছে তাতে দলের বাঁধুনি আরও শক্ত হচ্ছে।”

রোহিতের কথায় উঠে এসেছে গত ছ’মাসের কঠিন সময়ও। বলেছেন, “আইপিএলে চোট পেয়েছিলাম। তারপর হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে হল। যে কারণে অস্ট্রেলিয়ায় কঠিন সফরে বেশ কিছু ম্যাচে খেলতে পারলাম না। কিন্তু গোটা বিশ্ব দেখেছে সেখানে আমরা কেমন খেলেছি। তরুণ ক্রিকেটাররা নিজের কাঁধে দায়িত্ব তুলে নিয়েছে। তারপর নিজের দেশে ইংল্যান্ডকে সব ফরম্যাটে হারালাম। সেখানেও প্রত্যেককে নিজের দায়িত্ব পালন করতে দেখে ভাল লেগেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Mumbai Indians IPL 2021 bio bubble
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE