Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: কলকাতার বিরুদ্ধে নামার আগে দলকে বিশেষ নির্দেশ রোহিত শর্মার

মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে দলের উদ্দেশে বার্তা দিলেন রোহিত। কলকাতার বিরুদ্ধে তিনি খেলবেন বলেই মনে করা হচ্ছে।

ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স।

ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৩:০০
Share: Save:

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারের পর ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স। দলকে ঘুরে দাঁড়াতে নির্দেশ দিলেন রোহিত শর্মা। মুম্বই অধিনায়ক চেন্নাইয়ের বিরুদ্ধে খেলেননি। কলকাতার বিরুদ্ধে তিনি খেলবেন বলেই মনে করা হচ্ছে।

মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে দলের উদ্দেশে বার্তা দিলেন রোহিত। একটি ভিডিয়োতে তিনি বলেন, “নিজেদের কাজটা করা খুব গুরুত্বপূর্ণ। অতীতে কী হয়েছে তাতে আমি বিশ্বাস করি না। টি২০ ক্রিকেটে সেই দিন কী হচ্ছে সেটাই গুরুত্বপূর্ণ। সেই দিন যারা ভাল খেলবে, তারাই জিতবে। কলকাতা দুর্দান্ত একটি দল। গত ম্যাচে জয়ের ফলে আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে ওরা।”

মুম্বইয়ের বিরুদ্ধে খুব বেশি ম্যাচ জিততে পারেনি কলকাতা। রোহিত বলেন, “জানি ওদের বিরুদ্ধে আমাদের রেকর্ড খুব ভাল। কিন্তু ম্যাচের দিন ভাল খেলাটা খুব জরুরি। ১৫৭ রান তাড়া করতে হলে ছোট ছোট জুটি গড়া দরকার। ম্যাচের রাশ ধরে রাখাটা প্রয়োজন।”

অ্যাডাম মিলনের প্রশংসা করেন রোহিত। তিনি বলেন, “ইংল্যান্ডে ভাল ক্রিকেট খেলার পর এখানে এসেছে মিলনে। দারুণ বোলার, খুব জোরে বল করতে পারে ও। আত্মবিশ্বাস দরকার ছিল। সেটা প্রথম ম্যাচেই পেয়ে গিয়েছে। আশা করব সেটাকে এগিয়ে নিয়ে যাবে ও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 rohit sharma Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE