Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

শেষ ২ ওভারে মরিসের ৪ ছক্কা, তবু ব্যাটসম্যান হিসেবে নিজেকে এগিয়ে রাখছেন স্যামসন

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বৃহস্পতিবার ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন মরিস।

স্যামসন নিজেকেই এগিয়ে রাখছেন মরিসের থেকে ব্যাটসম্যান হিসেবে।

স্যামসন নিজেকেই এগিয়ে রাখছেন মরিসের থেকে ব্যাটসম্যান হিসেবে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১১:০১
Share: Save:

আইপিএল-এর ইতিহাসে সব চেয়ে দামি ক্রিকেটার ক্রিস মরিস। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ ২ ওভারে ৪ ছক্কা মেরে ম্যাচ জেতালেন তিনি। তবু পঞ্জাব কিংসের বিরুদ্ধে তাঁকে ফিরিয়ে দিয়ে ঠিক করেছিলেন বলেই মত অধিনায়ক সঞ্জু স্যামসনের। জয়ের জন্য শেষ বলে প্রয়োজনীয় ৫ রান নিজেই করবেন ভেবেছিলেন। তবে তা সম্ভব হয়নি। অনেকের মতে সে দিন রান নিলে মরিস হয়তো জিতিয়ে দিতেও পারতেন রাজস্থানকে। স্যামসন যদিও তেমন মনে করছেন না।

দিল্লির বিরুদ্ধে বৃহস্পতিবার ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন মরিস। শেষ ২ ওভারে কাগিসো রাবাডা এবং টম কারেনের বলে ৪টি ছয় মারেন তিনি। তার পর থেকেই পঞ্জাব ম্যাচে মরিসকে শেষ বল খেলতে দেওয়া উচিত ছিল বলে মনে করছেন সমর্থকরা। স্যামসন বলেন, “আমি সব সময় নিজের খেলার পর্যালোচনা করি। ১০০ বার যদি ওই ম্যাচ খেলার সুযোগ পাই, কোনও বারেই আমি এক রানটা নিতাম না।”

সেদিনের ম্যাচে জিততে না পারলেও দিল্লির বিরুদ্ধে জয় পায় রাজস্থান। স্যামসন সেই জয়ের কৃতিত্ব দিচ্ছেন মরিসদেরই। তিনি বলেন, “সত্যি বলতে ৪০ রানে ৫ উইকেট চলে যাওয়ার পর জিততে পারব ভাবিনি। দলে ডেভিড মিলার এবং মরিস ছিল, তবুও মনে হয়েছিল জেতা কঠিন।”

রাজস্থান দলে একাধিক বাঁহাতি পেসার। স্যামসন বলেন, “পরিস্থিতি বুঝতে হবে। বলের লেংথ এবং গতির পরিবর্তন করতে হয়েছে। ৩ জন বাঁহাতি পেসার থাকাও খুব উপযোগী হয়েছে আমাদের। অন্য যে কোনও দলের বোলিং আক্রমণের থেকে আমরা আলাদা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanju Samson IPL 2021 chris morris
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE