Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

বরুণের জ্বর, সন্দীপ সুস্থ, গোটা কেকেআর দল নিভৃতবাসে, বার্তা শাহরুখের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ মে ২০২১ ২৩:৫৩
করোনার বিরুদ্ধে জিতে ফিরে আসার ব্যাপারে নিশ্চিত কেকেআর।

করোনার বিরুদ্ধে জিতে ফিরে আসার ব্যাপারে নিশ্চিত কেকেআর।

ম্যাচ জিতলেই তিনি ছেলেদের বুকে জড়িয়ে নেন। স্টেডিয়ামে উপস্থিত না থাকতে পারলে দলকে উজ্জীবিত করার জন্য আবেগঘন টুইট করেন। হারলে আবার বকাঝকাও করেন। মাঠে ও মাঠের বাইরে কলকাতা নাইট রাইডার্সের খারাপ সময় চলছে। এমন দুঃসময়ে ফের ছেলেদের চাঙ্গা করার দায়িত্ব নিলেন শাহরুখ খান। সোমবার দুপুরের দিকে দলের সঙ্গে যুক্ত থাকা সবার সঙ্গে কথা বলেন কেকেআর-এর কর্ণধার।

কঠিন জৈব সুরক্ষা বলয় ভেদ করে যেহেতু করোনা হানা দিয়েছে তাই এ বার থেকে প্রতিদিন সবার কোভিড পরীক্ষা করা হবে। এমনটাই জানিয়ে দিলেন নাইটদের মুখ্য উপদেষ্টা ভেঙ্কি মাইসোর। দলের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তীসন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছেন।

দলের ওয়েব সাইটে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি আরও জানান যে বরুণ ও সন্দীপ করোনায় আক্রান্ত হলেও সুস্থ আছেন। বাকিরাও ভাল আছেন। ভেঙ্কি মাইসোর বলেন, “বরুণের অসুস্থতার ব্যাপারটা রবিবার জানতে পেরেছিলাম। এর পর বাকিদের পরীক্ষা করা হয়। সেই সময় জানতে পারি সন্দীপ একই রোগে আক্রান্ত হয়েছে। তাই ওদের জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছে। হোটেলের যে জায়গায় ওরা আছে সেখানে বাকিদের প্রবেশ একেবারে নিষেধ। এছাড়া দলের বাকিদেরও ৬ মে পর্যন্ত নিভৃতবাসে পাঠিয়ে দেওয়া হয়েছে। এটা খুবই কঠিন সময়। তাই প্রতিদিন সবার করোনা পরীক্ষা করা হবে। আমরা কোনও রকম ঝুঁকি নিতে রাজি নই।”

Advertisement

কিন্তু বরুণ ও সন্দীপ এখন কেমন আছেন? ভেঙ্কির জবাব, “সন্দীপ খুব দ্রুত চিকিৎসায় সাড়া দিয়েছে। ওর জ্বর নেই। এমনকি করোনার কোনও উপসর্গও ওর শরীরে নেই। তবে বরুণের জ্বর আছে। যদিও সেটা রবিবারের থেকে অনেক কম।” আপাতত কোনও খেলা নেই। আগামী ৮ মে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবে অইন মর্গ্যানের কেকেআর। এর আগে পুরো দলকে নিভৃতবাসে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই ব্যাপারে ভেঙ্কি

বলেন, “আগে জীবন পরে ক্রিকেট। তাছাড়া এখন কয়েক দিনের বিশ্রাম আছে। তাই সবার সুরক্ষার কথা ভেবে এই সিদ্ধান্ত নেওয়া হল। রোজ রাতে ঘুমোতে যাওয়ার আগে সবার করোনা পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট আমরা সকালেই হাতে পেয়ে যাব। ফলে আমাদের কাছে সবার শারীরিক ব্যাপারটা পরিস্কার হয়ে যাবে।”

বিসিসিআই-এর ডাক্তার ছাড়াও কলকাতার দল একাধিক ডাক্তার ও স্বাস্থ্যকর্মী নিয়োগ করেছে। তাই তাঁর দাবি ঋষভ পন্থদের বিরুদ্ধে মাঠে নামার আগে আগামী ৬ ও ৭ মে অনুশীলন করতে কোনও সমস্যা হবে না। ৭ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে এই মুহুর্তে ৭ নম্বরে রয়েছে কেকেআর। করোনার বিরুদ্ধে লড়াই জেতার পর বাইশ গজের যুদ্ধে পরপর ম্যাচ জিতে কি মর্গ্যানের দল ঘুরে দাঁড়াতে পারবে? সেই দিকে তাকিয়ে আইপিএল সমর্থকরা।

আরও পড়ুন

Advertisement