Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

অখ্যাত শাহরুখ খানকে দেখে কার কথা মনে পড়ে, জানালেন অনিল কুম্বলে

কলকাতা নাইট রাইডার্সের কাছে একটা শাহরুখ খান থাকলে প্রীতি জিন্টার কাছেও একটা ‘কিং খান’ আছে। দ্বিতীয় শাহরুখ যেন গোকুলে বাড়ছিলেন!

ওয়াসিম জাফরের সঙ্গে আলোচনায় মগ্ন তরুণ শাহরুখ।

ওয়াসিম জাফরের সঙ্গে আলোচনায় মগ্ন তরুণ শাহরুখ। ছবি টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ২২:১৬
Share: Save:

মারমুখী মেজাজে ব্যাট করার জন্য খুব কম সময়ে ভারতীয় ক্রিকেটে পরিচিতি গড়ে তুলেছেন। ওঁর নাম শাহরুখ খান। তাই তো পঞ্জাব কিংসের সতীর্থরা তামিলনাড়ুর এই ক্রিকেটারকে ইতিমধ্যেই ‘কিং খান’ বলে ডাকতে শুরু করেছে। দলের মুখ্য প্রশিক্ষক অনিল কুম্বলে পর্যন্ত এই তরুণে মজে রয়েছেন। অখ্যাত শাহরুখের ব্যাটিং দেখলে তাঁর কায়রন পোলার্ডকে মনে পড়ে যায়। এমনটাই জানিয়ে দিলেন জাম্বো।

নেটে শাহরুখের মারমুখী মেজাজ দেখে মুগ্ধ কুম্বলে বলছেন, “ছেলেটা একেবারে পোলার্ডের মতো ব্যাট ঘোরায়।” এর পরেই মজা করে বললেন, “মুম্বই ইন্ডিয়ান্সে থাকার সময় বেশ কয়েক বার পোলার্ডকে নেটে বোলিং করেছি। ওকে শুধু বলতাম, ‘তুমি আর যেখানেই মারো, দয়া করে সামনের দিকে মেরো না।’ পোলার্ডের সেই ব্যাটিংয়ের স্মৃতি এখনও মনে আছে। তাই আমি শাহরুখকে নেটে বোলিং করব না। কারণ আমার বয়স হয়েছে।”

তবে শুধু কুম্বলে নয়, দলের ব্যাটিং প্রশিক্ষক ওয়াসিম জাফর পর্যন্ত শাহরুখের ব্যাটিংয়ে মুগ্ধ। অনুশীলনের ফাঁকে অনেকটা সময় জাফরের সঙ্গে কাটাচ্ছেন শাহরুখ। দলের টুইটারে দুজনের একটি ছবিও দেওয়া হয়েছে। সেখানে জাফর বলছেন, ‘আমাদের একজন ফিনিশার দরকার।’ জাফরের দিকে তাকিয়ে শাহরুখের জবাব, ‘কিসকা হ্যায় ইয়ে তুমকো ইন্তেজার ম্যায় হু না!’

বুঝতে পারলেন কলকাতা নাইট রাইডার্সের কাছে একটা শাহরুখ খান থাকলে প্রীতি জিন্টার কাছেও একটা ‘কিং খান’ আছে। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় শাহরুখ যেন গোকুলে বাড়ছিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE