Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hardik Pandya

গতি কমলেও হার্দিককে পাওয়া যাবে পুরনো মেজাজেই, জানিয়ে দিলেন মুম্বইয়ের বোলিং কোচ

বন্ড বলেন, “এটা খুবই স্বাভাবিক যে চোটের পর আগের মতো ধারাবাহিক গতি থাকবে না। তবে হার্দিকের ক্ষেত্রে সবচেয়ে বড় বিষয় হল ওর আগ্রাসন কোনও ভাবেই কমেনি।

হার্দিক পাণ্ড্য

হার্দিক পাণ্ড্য ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৮:১৭
Share: Save:

পিঠের অস্ত্রোপচারের পর গতি কমেছে হার্দিক পাণ্ড্যর। তবে আগ্রাসন রয়েছে আগের মতোই। এমনটাই মনে করেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড। ২০১৯ বিশ্বকাপের পর থেকেই চোটের কারণে খুব বেশি বল করতে দেখা যায়নি হার্দিক পাণ্ড্যকে। তবে অস্ত্রোপচারের পর প্রথম দুটিএকদিনের ম্যাচে বল না করলেও তৃতীয় একদিনের ম্যাচে ৯ ওভার বল করেন তিনি।

বন্ড বলেন, “এটা খুবই স্বাভাবিক যে চোটের পর আগের মতো ধারাবাহিক গতি থাকবে না। তবে হার্দিকের ক্ষেত্রে সবচেয়ে বড় বিষয় হল ওর আগ্রাসন কোনও ভাবেই কমেনি। ভালো বাউন্সারও ব্যবহার করতে পারে। বল সুইং করার দক্ষতাওওর মধ্যে রয়েছে। আবার ভলো গতিতে বল করার ক্ষমতা এখনও রয়েছে ওর।”

গত মরসুমে আইপিএলে সেভাবে হার্দিককে ব্যবহার করেনি মুম্বই ইন্ডিয়ান্স। তার কারণও জানালেন প্রাক্তন কিউয়ি পেসার। তিনি বলেন, ‘‘ যখন শরীরে কোথাও অস্ত্রোপচার হয় তখন শরীরের অন্যান্য অংশে একটা ব্যাথা অনুভব হয়। গত মরসুমে হার্দিকের সঙ্গে সেটাই হয়েছে। আমরা চাইনি ওর আরেকটা চোট আসুক। কারণ ব্যাটসম্যান হিসেবে হার্দিক অন্যন্ত মূল্যবান দলের কাছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Mumbai Indians Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE