Advertisement
১১ মে ২০২৪
shikhar dhawan

IPL 2021: কোহলীর টি২০ বিশ্বকাপ দলে ব্রাত্য ধবন মরুশহরে ফের নিজেকে প্রমাণ করছেন

গত মরসুমেও মরু শহরে অনুষ্ঠিত আইপিএল-এ মোট ৬১৮ রান করেছিলেন ধবন।

শিখর ধবন।

শিখর ধবন। ছবি : টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ০০:১১
Share: Save:

আসন্ন টি২০ বিশ্বকাপে দলে না থাকলেও এখনও অবধি আইপিএল-এ সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানের নাম শিখর ধবন। প্রথম পর্বে ভারতে ভাল ব্যাট করেছিলেন। দ্বিতীয় পর্বে সংযুক্ত আরব আমিরশাহিতে প্রথম ম্যাচে খেলতে নেমে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে করলেন ৩৭ বলে ৪২ রান। এখনও পর্যন্ত নয় ম্যাচে ৪২২ রান করেছেন ধবন।

শুধু এই মরসুমে নয়, গত মরসুমেও মরুশহরে অনুষ্ঠিত আইপিএল-এ মোট ৬১৮ রান করেছিলেন ধবন। টি২০ বিশ্বকাপও হবে আরবেই। ভাল খেললেও বিশ্বকাপের দলে সুযোগ পাননি তিনি। তবুও তা নিয়ে কোনও আক্ষেপ শোনা গেল না তাঁর কাছ থেকে।

কমলা টুপি হাতে পেয়ে ধবন বলেন, ‘‘সব সময় দলের হয়ে সেরাটা দেওয়ার চেষ্টা করি। পিচ দেখে পরিকল্পনা করেছিলাম। আমি নিজের ব্যাটিং দারুণ উপভোগ করছি। দলের জয়ে নিজের অবদান রাখতে পেরে খুব ভাল লাগছে।’’

৩৭ রান দিয়ে তিন উইকেট নেওয়া কাগিসো রাবাডা ও মাত্র ১২ রান দিয়ে দুই উইকেট নেওয়া আনরিখ নোখিয়ার প্রশংসা করেন ধবন। তিনি বলেন, ‘‘রাবাডা আর নোখিয়া দুই তরুণ বোলার দারুণ বল করছে। নোখিয়া ধীরে পরিণত হয়ে উঠছে আর রাবাডা উইকেট নিয়ে যাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan Virat Kohli IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE