Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

বলয়ে থাকতে রাজি ছিলেন না রোহিত, সূর্য কুমাররা, উঠে এল চ্যাঞ্চল্যকর তথ্য

কঠিন জৈব সুরক্ষা বলয় ভেদ করে করোনাভাইরাস ঢুকতেই বন্ধ করে দেওয়া হয় আইপিএল। কোভিডের খবর ছড়িয়ে পড়তেই মুম্বই দলে আতঙ্ক তৈরি হয়।

ভয় পেয়ে জৈব বলয় ছেড়ে বেড়িয়ে আসতে চেয়েছিলেন রোহিত, হার্দিকরা।

ভয় পেয়ে জৈব বলয় ছেড়ে বেড়িয়ে আসতে চেয়েছিলেন রোহিত, হার্দিকরা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৫:০৭
Share: Save:

কঠিন জৈব সুরক্ষা বলয় ভেদ করে করোনাভাইরাস ঢুকতেই বন্ধ করে দেওয়া হয় আইপিএল। কলকাতা, চেন্নাই, হায়দরাবাদ শিবিরে ভাইরাস থাবা বসালেও মুম্বই ছিল সুরক্ষিত। যদিও কোভিডের খবর ছড়িয়ে পড়তেই মুম্বই ইন্ডিয়ান্স দলে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়। ফলে একাধিক ভারতীয় ক্রিকেটার জৈব বলয় থেকে বেরিয়ে ঘরে ফিরতে চেয়েছিলেন। নিউজিল্যান্ডে ফিরে গিয়ে এমনই চ্যাঞ্চল্যকর তথ্য সামনে আনলেন দলের ফিল্ডিং প্রশিক্ষক জেমস প্যামেন্ট

অকল্যান্ডে ফিরে তিনি দেশজ সাংবাদিকদের বলেন, “আইপিএল-এর মাঝে করোনা হানা দিলেও আমরা জৈব বলয়ে সুরক্ষিত ছিলাম। তবে কয়েক জন সিনিয়র ভারতীয় ক্রিকেটার একেবারেই স্বস্তি বোধ করেনি। ওরা তো প্রচন্ড ভয় পেয়ে গিয়েছিল। একাধিক ভারতীয় ক্রিকেটার বলয় থেকে বেরিয়ে বাড়ি ফিরে যেতে চেয়েছিল। তবে আমরা দেশে ফেরার ব্যাপারে সঙ্কোচ করছিলাম। কারণ আমাদের মনে হয়েছিল সেই অবস্থায় বলয়ের মধ্যে থাকলে সুরক্ষিত থাকব।”

রোহিতের দলের একাধিক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে তাঁদের পরিবার ছিল। সূর্য কুমার যাদব, হার্দিক পাণ্ড্য ও বাকিদের পরিবার যে ভয় পেয়ে গিয়েছিল সেটাও অকপটে স্বীকার করে নিলেন জেমস প্যামেন্ট। তিনি ফের বলেন, “আমরা ওদের অনেক বোঝালেও কাজ হয়নি। আসলে একাধিক ভারতীয় ক্রিকেটারের পরিবার আতঙ্কিত হয়ে যায়। কেউ আর বলয়ে থাকতে রাজি হচ্ছিল না। আইপিএল বন্ধ করে দেওয়ার সেটাও বড় কারণ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE