Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Team India

২ জুনের মধ্যে করোনা আক্রান্ত হলে ইংল্যান্ড সফর থেকে বাদ পড়বেন কোহলীরা

করোনা আক্রান্ত হলে এমনই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়ে দিল ভারতীয় বোর্ড।

২ জুন ইংল্যান্ডের বিমানে ওঠার কথা বিরাট কোহলীদের।

২ জুন ইংল্যান্ডের বিমানে ওঠার কথা বিরাট কোহলীদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ০৮:৫৭
Share: Save:

মুম্বইতে নিভৃতবাসে থাকার সময় করোনা আক্রান্ত হলে সেই ক্রিকেটারকে বাদ দিয়েই ইংল্যান্ড যাবে ভারতীয় দল। ২ জুন ইংল্যান্ডের বিমানে ওঠার কথা বিরাট কোহলীদের। তার আগে ৮ দিনের জন্য কঠোর নিভৃতবাসে থাকতে হবে মুম্বইয়ে। সেই সময় করোনা আক্রান্ত হলে এমনই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়ে দিল ভারতীয় বোর্ড।

ইংল্যান্ড সফরে কোহলীদের সঙ্গে থাকছেন তাঁদের পরিবারও। মুম্বই পৌঁছলেই করোনা পরীক্ষা করা হবে সকলের। বোর্ডের এক কর্তা বলেন, “ক্রিকেটারদের জানিয়ে দেওয়া হয়েছে মুম্বইয়ে নিভৃতবাসে থাকাকালীন করোনা আক্রান্ত হলে ইংল্যান্ড সফরে বাদ পড়বেন তিনি। বোর্ড কোনও রকম ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করবে না।”

১৮ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে ভারত। তার পর ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ। লম্বা সফরের আগে সব রকম প্রস্তুতি নিচ্ছে বোর্ড। একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় আইপিএল স্থগিত করতে হয়েছে। ইংল্যান্ড সফরের আগে তাই বাড়তি সতর্কতা লক্ষ্য করা যাচ্ছে বোর্ডের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Virat Kohli Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE