Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

নেতা বদলালেও ভাগ্য বদলাল না হায়দরাবাদের, জস বাটলারের শতরানে জয়ী রাজস্থান রয়্যালস

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ মে ২০২১ ১৯:৪৭
শতরানের পর বাটলার।

শতরানের পর বাটলার।
ছবি আইপিএল

নেতৃত্বে বদল করেও ভাগ্য ফিরল না সানরাইজার্স হায়দরাবাদে। রাজস্থান রয়্যালসের কাছে রবিবার ৫৫ রানে হেরে গেল তারা। দিল্লিতে চলতি আইপিএল-এ এই প্রথম কোনও দল প্রথমে ব্যাটিং করে জিতল। রাজস্থানের ২২০/৩-এর জবাবে ১৬৫/৮-এই থেমে গেল হায়দরাবাদ।

টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল হায়দরাবাদ। সেই সিদ্ধান্ত ব্যুমেরাং হয়ে গেল। তখনই জানানো হয়েছিল, প্রথম একাদশ থেকে বাদ পড়েছেন ডেভিড ওয়ার্নার।

রবিবার ওপেন করেননি সঞ্জু স্যামসন। বদলে যশস্বী জয়সওয়ালের সঙ্গে ওপেন করলেন জস বাটলার। দিনটাকে স্মরণীয় করে রাখলেন তিনি। শুধু আইপিএল-এই নয়, টি-টোয়েন্টি ক্রিকেটেও প্রথম বার শতরান পেলেন তিনি। ৬৪ বলে ১২৪ রান করে সন্দীপ শর্মার বলে বোল্ড হয়ে যান। মেরেছেন ১১টি চার এবং ৮টি ছয়। দ্বিতীয় উইকেটে সঞ্জুর সঙ্গে ১৫০ রানের জুটি গড়েন তিনি, যা কার্যত ম্যাচের ভবিষ্যৎ নির্ধারণ করে দেয়।

Advertisement

ওয়ার্নারের অনুপস্থিতিতে জনি বেয়ারস্টোর সঙ্গে ওপেন করতে নেমেছিলেন মণীশ পান্ডে। কিন্তু তিনি বিশেষ সুবিধা করতে পারেননি। মণীশ ৩১ রানে এবং বেয়ারস্টো ৩০ রানে আউট হন। ব্যাট হাতে যাঁকে ভরসা করা হয়েছিল, সেই নেতা কেন উইলিয়ামসনও ২১ বলে ২০ করে আউট।

রান রেট ক্রমশ বেড়েই চলেছিল হায়দরাবাদের সামনে। সেই চাপ থেকে বেরিয়ে আসতে পারেনি তারা। পরের দিকে কোনও ব্যাটসম্যানই দাঁড়াতে পারেননি। রাজস্থানের হয়ে ২০ রানে ৩ উইকেট নেন মুস্তাফিজুর রহমান।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement