Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

নেতৃত্ব আগেই গিয়েছে, এ বার দল থেকেও বাদ পড়লেন ‘অবাক এবং হতাশ’ ওয়ার্নার

যা মনে করা হয়েছিল তাই হল। অধিনায়কত্ব চলে যাওয়ার পর এ বার সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ থেকেও বাদ পড়লেন ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নার। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ১৮:৫৫
Share: Save:

যা মনে করা হয়েছিল তাই হল। অধিনায়কত্ব চলে যাওয়ার পর এ বার সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ থেকেও বাদ পড়লেন ডেভিড ওয়ার্নার। রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাঁর দল থেকে বাদ পড়ার খবর জানান ক্রিকেট ডিরেক্টর টম মুডি। তিনি এ-ও জানান, তিনি বাদ পড়ছেন জানায় অবাক হয়ে গিয়েছিলেন ওয়ার্নার।

মুডি বলেছেন, “ডেভিড ওয়ার্নার আজকের ম্যাচে খেলছে না। কম্বিনেশনের জন্যেই এই সিদ্ধান্ত। আমরা ঠিক করেছি যে এই মুহূর্তে দুই বিশেষজ্ঞ ব্যাটসম্যান এবং একজন অলরাউন্ডার এবং রশিদ খানই সেরা কম্বিনেশন। জনি বেয়ারস্টো এবং কেন উইলিয়ামসন দুরন্ত ছন্দে রয়েছে। এই অবস্থায় কঠিন সিদ্ধান্ত নিতে হত এবং কাউকে বাদ দিতেই হত। দুর্ভাগ্যবশত ওয়ার্নারকেই বাদ দিতে হল।”

মুডি আরও বলেছেন, “ওয়ার্নার অবাক এবং হতাশ। তবে এই আচরণ প্রত্যাশিত। যে কোনও ক্রীড়াবিদই প্রতিটা ম্যাচে খেলতে চায়। নিজের সেরাটা দিতে চায়। কিন্তু দল হিসেবে আমরা কী চাই সেটা ও বুঝতে পেরেছে এবং আমাদের যুক্তি মেনে নিয়েছে। দল ওর পাশে রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH David Warner kane williamson IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE