Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

টুপির দৌড় থেকে ছিটকে যাচ্ছেন নাইটদের রানা, রাসেলরা

বোলারদের মধ্যে প্রথম পাঁচে নাইটদের কেউ নেই।

টুপির দৌড় থেকে ক্রমশ ছিটকে যাচ্ছেন রাসেল।

টুপির দৌড় থেকে ক্রমশ ছিটকে যাচ্ছেন রাসেল। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৪:২৮
Share: Save:

দলের খারাপ ফলের প্রভাব ব্যক্তিগত স্তরেও পড়ে। ব্যতিক্রম নয় এবারের আইপিএল-ও। পরপর হারতে থাকা কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান, বোলাররা টুপির দৌড় থেকে ক্রমশ ছিটকে যাচ্ছেন।

সবথেকে বেশি রান করে এখনও পর্যন্ত কমলা টুপির দৌড়ে এগিয়ে রয়েছেন দিল্লি ক্যাপিটালসের শিখর ধওয়ন। চার ম্যাচে তাঁর রান ২৩১। গড় ৫৭.৭৫, স্ট্রাইকরেট ১৪৮.০৭। প্রথম পাঁচে নাইটদের মধ্যে রয়েছেন শুধু নীতীশ রানা। তিনি অনেকটাই পিছিয়ে গিয়ে পাঁচ নম্বরে রয়েছেন। পাঁচটি ম্যাচ খেলে তাঁর রান ১৮৬। গড় ৩৭.২০, স্ট্রাইক রেট ১২৩.১৭।

কমলা টুপির দৌড়ে দ্বিতীয় থেকে চতুর্থ স্থানে রয়েছেন কে এল রাহুল (২২১ রান), রোহিত শর্মা (২০১ রান), সঞ্জু স্যামসন (১৮৭ রান)। নাইটদের মধ্যে রানার পরে রয়েছেন রাহুল ত্রিপাঠি। ১২৭ রান করে তিনি ১৫ নম্বরে। প্রথম কুড়ি জনের মধ্যে নাইটদের আর কোনও ব্যাটসম্যান নেই।

বোলারদের মধ্যে সবথেকে বেশি উইকেট নিয়ে বেগুনি টুপির দৌড়ে এগিয়ে রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হর্ষল পটেল। চার ম্যাচে তাঁর ১২ উইকেট। এই তালিকায় প্রথম পাঁচে নাইটদের কেউ নেই। ৭ উইকেট নিয়ে আন্দ্রে রাসেল রয়েছেন ছয় নম্বরে। তাঁর সঙ্গে রয়েছেন চেতন সাকারিয়া। হর্ষলের পর প্রথম পাঁচে রয়েছেন রাহুল চাহার (৯ উইকেট), ক্রিস মরিস (৯), আবেশ খান (৮), দীপক চাহার (৮)।

রাসেলের পর নাইটদের মধ্যে সবথেকে বেশি ৬টি উইকেট নিয়ে ১২ নম্বরে রয়েছেন বরুণ চক্রবর্তী। ৫ উইকেট নিয়ে প্রসিদ্ধ কৃষ্ণ রয়েছেন ১৬ নম্বরে।

(সব হিসেব রবিবারের ম্যাচের আগে পর্যন্ত)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Nitish Rana Andre Russell IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE