Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: আইপিএল-এ জুয়াড়িদের হানা? নকল পরিচয়পত্র তৈরি করার অপরাধে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জুন ২০২১ ২০:২৩
আইপিএল ২০২১-এও জুয়াড়িদের হানা।

আইপিএল ২০২১-এও জুয়াড়িদের হানা।
—ফাইল চিত্র

আইপিএল-এ নকল পরিচয়পত্র তৈরি করে দেওয়ার অপরাধে ২ জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশের স্পেশাল সেল। দিল্লি ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত এক পিয়ন এবং আইপিএল-এর পরিচয়পত্র তৈরি করার দায়িত্বে থাকা এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

রাজস্থান রয়্যালস এবং সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচে জুয়াড়িদের মাঠে ঢোকার সুযোগ করে দেওয়া হয়েছিল বলে জানিয়েছে দিল্লি পুলিশ। বীরেন্দ্র সিংহ শাহ এবং বলম সিংহ নামে ২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এরা ২ জন মিলে মণীশ কনসল এবং কৃষন গর্গকে মাঠে ঢুকতে সাহায্য করেছিল। পুলিশের তরফে বলে হয়, “শাহ দশ বছর ধরে কাজ করছে এবং বলম ক্লার্ক। জুয়াড়িদের তরফে তাদের ২ জনের পরিচয়পত্র তৈরি করে দেওয়ার জন্য বলা হয়েছিল। হাউজ কিপিং কর্মচারিদের থেকে তাদের আবেদনপত্র নিয়ে সেখানে নিজেদের লোকদের আবেদনপত্র ঢুকিয়ে দিয়েছিল তারা।”

দিল্লি ক্রিকেট বোর্ডের প্রধান রোহন জেটলি বলেন, “এই কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিকে ইতিমধ্যেই বরখাস্ত করা হয়েছে। এই কাজের সঙ্গে যুক্ত যে কোনও ব্যক্তিকে বরখাস্ত করা হবে। পুলিশের সঙ্গে সব রকম সহযোগিতাও করছে দিল্লি ক্রিকেট বোর্ড। তদন্ত শেষ হলে আমরা নিজেদের মতো করে পদক্ষেপ নেব।”

Advertisement

আরও পড়ুন

Advertisement