Advertisement
২৮ এপ্রিল ২০২৪
IPL 2021

অপেক্ষার অবসান, আরসিবি-র ডেরায় যোগ দিলেন কোহলী, ডিভিলিয়ার্স, দেখুন ছবি

জানুয়ারি থেকেই ভারতীয় দলের জৈব সুরক্ষা বলয়ে ছিলেন কোহলী। তিন ফরম্যাটেই তিনি খেলেছেন।

দলে যোগ দিলেন কোহলী এবং ডিভিলিয়ার্স।

দলে যোগ দিলেন কোহলী এবং ডিভিলিয়ার্স। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১৬:২৬
Share: Save:

শেষ হল অপেক্ষা। আইপিএলের সব থেকে বর্ণময় দুই চরিত্র ঢুকে পড়লেন নিভৃতবাসে। বৃহস্পতিবারই চেন্নাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিলেন বিরাট কোহলী এবং এবি ডিভিলিয়ার্স। টুইট করে দলের তরফে একথা জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল আটটায় টুইট করে ডিভিলিয়ার্সের আসার খবর জানায় আরসিবি। লেখা হয়েছে, “মহাকাশযান অবশেষে এসে পড়ল। চেন্নাইয়ে আরসিবি-র বলয়ে যোগ দিলেন এবি ডিভিলিয়ার্স।” হোটেলে ঢুকেই সাত দিনের বাধ্যতামূলক নিভৃতবাসে চলে গিয়েছেন দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার।

কোহলী এসেছেন একটু পরে। দুপুর একটা নাগাদ তাঁর হোটেলে ঢোকার খবর জানায় আরসিবি। টুইটে লেখা হয়েছে, “আপনারা যদি ভাবেন নেটমাধ্যমকে অবাক করার সময় শেষ হয়ে গিয়েছে, তাহলে আর একবার ভাবুন। চেন্নাইয়ে পৌঁছলেন অধিনায়ক বিরাট কোহলী।”

জানুয়ারি থেকেই ভারতীয় দলের জৈব সুরক্ষা বলয়ে ছিলেন কোহলী। তিন ফরম্যাটেই তিনি খেলেছেন। টি-টোয়েন্টি সিরিজ জেতার পর সোমবার পুণে-তে জৈব সুরক্ষা বলয় ত্যাগ করেন তিনি। বৃহস্পতিবার যে তিনি আসবেন সেকথা আগেই জানানো হয়েছিল আরসিবি-র তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB AB de Villiers IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE