Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2021: ভাল খেলেছি, দুর্ভাগ্য জিততে পারিনি, বিদায়বেলায় আবেগঘন বার্তা বিরাট কোহলীর

অধিনায়কত্ব ছাড়লেও ক্রিকেটার হিসেবে বেঙ্গালুরু দলের সঙ্গেই থাকবেন বিরাট। সোমবার ম্যাচ শেষে এই বার্তা দেন বিরাট কোহলী।

বিরাট কোহলী

বিরাট কোহলী ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ১৮:২০
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এলিমেনেটরে হেরে বিদায় নেওয়ার পর আবেগঘন বার্তা দিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলী। আগেই বিরাট জানিয়েছিলেন এবারের আইপিএল-এর পর বেঙ্গালুরুর অধিনায়ক থাকছেন না তিনি।

মঙ্গলবার টুইটারে বিরাট লেখেন, ‘যে ধরনের ফলাফল আমরা আশা করেছিলাম সেটা হল না। তবে আমি খুশি আমার দলের ক্রিকেটাররা হার না মানা মনোভাবের পরিচয় দেওয়ায়। শেষটা হতাশজনক হলেও ভেঙে পড়ার কিছু নেই। ধন্যবাদ সমর্থক, কর্মকর্তাদের আমাদের পাশে থাকার জন্য।’

অধিনায়কত্ব ছাড়লেও ক্রিকেটার হিসেবে বেঙ্গালুরু দলের সঙ্গেই থাকবেন বিরাট। সোমবার কলকাতার বিরুদ্ধে হারের পরও এ কথা স্পষ্ট ভাবে জানিয়ে দেন বিরাট। তিনি বলেন, যত দিন আইপিএল খেলবেন ততদিন বেঙ্গালুরুর হয়েই খেলবেন। অন্য কোনও দলে যাবেন না।

সোমবার প্রথমে ব্যাট করে ১৩৮ রান করে বেঙ্গালুরু। দুই বল বাকি থাকতে এই রান তুলে নেয় কেকেআর। ১১ বছর বেঙ্গালুরুর অধিনায়ক থাকলেও একবারও ট্রফি জেতার স্বাদ পাননি বিরাট। ২০১৬ সালে ফাইনালে উঠলেও সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হারতে হয়েছিল আরসিবি-কে। ১৪০টি ম্যাচে অধিনায়কত্ব করে ৬৬টি ম্যাচ জিতেছেন তিনি। হেরেছেন ৭০টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE