Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

কেকেআর কি জিতবে? সমর্থকের প্রশ্নের মজার জবাব দিলেন শাহরুখ খান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ মার্চ ২০২১ ১৭:২৩
ক্রিকেটারদের মতো এ বার কর্ণধার 'কিং খান' তেতে রয়েছেন।

ক্রিকেটারদের মতো এ বার কর্ণধার 'কিং খান' তেতে রয়েছেন।
ফাইল চিত্র

শেষ বার ২০১২ ও ২০১৪ সালে গৌতম গম্ভীরের অধিনায়কত্বে জয়ী হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এর পর থেকে শুধুই হতাশা। গত ছয় মরসুমে দল হিসেবে নিজেদের মেলে ধরতে ব্যর্থ হয়েছে কেকেআর। কিন্তু এ বার কি চাকা ঘুরবে? সবার মনে এই এক প্রশ্ন। তবে এক সমর্থক এমন প্রশ্ন করলে বেশ মজার উত্তর দিলেন দলের অন্যতম কর্ণধার শাহরুখ খান

কেকেআরকে সাধারণ মানুষের আরও কাছে পৌঁছে দেওয়ার জন্য গত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে প্রশ্ন-উত্তরের পালা শুরু করেছিল এই দল। সেখানে এক সমর্থক ‘কিং খান’কে জিজ্ঞেস করেন, “কেকেআর কি এ বার কাপ জিতবে?” শাহরুখ যে বেশ মজার কথা বলতে পারেন সেটা সকলেই জানে। তিনি উত্তরে লিখেছেন, “আশা করি তেমনই হবে। তাই তো এখন থেকেই কফি খাচ্ছি!”

২০১৮ সালে নাইট সংসার থেকে গম্ভীর দিল্লি ক্যাপিটালসে চলে যাওয়ার পর দীনেশ কার্তিকের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়। তবে এতে দলের ভাগ্য ফেরেনি। ২০১৮ থেকে ২০২০ সালে প্রতিযোগিতার মাঝ পর্বে কার্তিকের নেতৃত্বে ৩৭টি ম্যাচ খেলেছিল কেকেআর। এর মধ্যে ১৯টি ম্যাচ জিতেছে দল। হেরেছে ১৭টি ম্যাচে। ফলে গত বছর প্রতিযোগিতার মাঝেই কার্তিকের হাত থেকে অধিনায়কত্ব কেড়ে অইন মর্গ্যানের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়। তবে দলের হাল ফেরেনি। পাঁচ নম্বরে শেষ করেছিল দল।

Advertisement

যদিও ‘কিং খান’ মজা করে উত্তর দিলেও বিশ্বাস করেন এ বার তাঁর দল ঘুরে দাঁড়াবে। এই অবস্থায় আগামী ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অভিযান শুরু করবে কেকেআর।


আরও পড়ুন

More from My Kolkata
Advertisement