Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: কোহলীদের হারিয়ে রোহিত, ধোনিদের উদ্দেশে কড়া বার্তা দিলেন শুভমন

বিরাট কোহলীর আরসিবি-কে উড়িয়ে দ্বিতীয় পর্বের আইপিএল দারুণ ভাবে শুরু করেছে কেকেআর। আর এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন শুভমন গিল।

শুভমন গিল।

শুভমন গিল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৫:১৪
Share: Save:

বিরাট কোহলীর আরসিবি-কে উড়িয়ে দ্বিতীয় পর্বের আইপিএল দারুণ ভাবে শুরু করেছে কেকেআর। আর এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন শুভমন গিল। অর্ধশতরান থেকে দু’রান দূরে থেমে গেলেও শুভমন নিজের খেলার খুশি। বলছেন, এই জয়ে কেকেআর কড়া বার্তা দিল।

সোমবার ম্যাচের পর শুভমন বলেছেন, “দুরন্ত ভাবে প্রত্যাবর্তন করতে চেয়েছিলাম আমরা এবং সেটাই হয়েছে। সব বিভাগেই আমরা ভাল খেলেছি। আশা করি এ ভাবেই এগিয়ে গিয়ে প্লে-অফের যোগ্যতা অর্জন করে নেব। এই জয়ের ফলে কেকেআর বাকিদের উদ্দেশে একটা কড়া বার্তা দিয়ে রাখল। নেট রান-রেট ভাল করার পরিকল্পনা নিয়েই নেমেছিলাম।”

শুভমনের সংযোজন, “রানে ফিরতে পেরে ভাল লাগছে। তবে যে ভাবে আউট হয়েছি তাতে আমি খুশি নই। আশা করা যায় পরের ম্যাচে অর্ধশতরান করতে পারব। আলাদা করে বোলারদের ধন্যবাদ। প্রথম ছ’ওভারে খুব ভাল বোলিং করেছি আমরা।”

প্রয়োজনীয় ৯৩ রান তুলতে মাত্র এক উইকেট হারায় কেকেআর। তবে জয়ের আসল কৃতিত্ব বোলারদের। বরুণ চক্রবর্তী এবং আন্দ্রে রাসেল দু’জনেই তিনটি করে উইকেট নিয়ে আরসিবি-র ব্যাটিংয়ের মেরুদন্ড ভেঙে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 KKR shubman gill RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE