Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

অনুশীলনে ঋদ্ধিমান, আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিলেন, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে বেশ আক্রমণাত্মক ভঙ্গিতেই দেখা গেল বাংলার উইকেটরক্ষককে।

গত বারের আইপিএলে ৪ ম্যাচে ২১৪ রান করেন ঋদ্ধিমান।

গত বারের আইপিএলে ৪ ম্যাচে ২১৪ রান করেন ঋদ্ধিমান। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ১৬:৫০
Share: Save:

ভারতীয় দল যখন ইংল্যান্ডের বিরুদ্ধে পুণের মাঠে একদিনের সিরিজ খেলতে ব্যস্ত, ঋদ্ধিমান সাহা তখন ঢুকে পড়লেন আইপিএল গ্রহে। টেস্ট দলে নিয়মিত খেললেও সাদা বলের ক্রিকেটে ভারতীয় দল থেকে দূরেই রাখা হয় ঋদ্ধিকে। মঙ্গলবার তাঁকে দেখা গেল নেটে অনুশীলন করতে।

৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। সানরাইজার্স হায়দরাবাদের সদস্য ঋদ্ধিমান ব্যস্ত অনুশীলনে। নিজেই টুইট করলেন ভিডিয়ো। লিখলেন, ‘তুঙ্গে আইপিএল-এর প্রস্তুতি’। ভারতীয় দলে সাদা বলের ক্রিকেটে ঋদ্ধিমান ব্রাত্য হলেও আইপিএল দলে কিন্তু সুযোগ পান প্রায় নিয়মিত। দুবাইয়ে গত বারের আইপিএলে ৪ ম্যাচে ২১৪ রান করেন ঋদ্ধিমান। চোটের জন্য বেশি ম্যাচ খেলতে না পারলেও বুঝিয়ে দিয়েছিলেন সাদা বলের ক্রিকেটেও যথেষ্ট পারদর্শী তিনি।

ভিডিয়োতে বেশ আক্রমণাত্মক ভঙ্গিতেই দেখা গেল বাংলার উইকেটরক্ষককে। ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে যেমন মারলেন, তেমনই দেখা গেল পুল মারতেও। হায়দরাবাদ দলে রয়েছেন বাংলার আরেক উইকেটরক্ষক শ্রীবৎস গোস্বামী। রয়েছেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। এ বারের আইপিএল-এ নিয়মিত কমলা জার্সি পরতে পারবেন ঋদ্ধিমান? অপেক্ষা আর কিছু দিন। ১১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH Wriddhiman Saha Sunrisers Hyderabad IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE