Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL

অনুষ্কার জন্যেও এক বার সতর্কিত হয়েছিলেন কোহলী, জানালেন প্রাক্তন আইপিএল-কর্তা

দু’জনের আলাপ হয়েছিল ২০১৩-য়। তারপর থেকে আইপিএলই হোক বা দেশ, বিরাট কোহলী মাঠে নামলেই নিয়মিত দেখা যেত অনুষ্কা শর্মাকে।

এই ছবিই বিপদে ফেলেছিল কোহলীকে।

এই ছবিই বিপদে ফেলেছিল কোহলীকে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৩:১০
Share: Save:

দু’জনের আলাপ হয়েছিল ২০১৩-য়। তারপর থেকে আইপিএলই হোক বা দেশ, বিরাট কোহলী মাঠে নামলেই নিয়মিত দেখা যেত অনুষ্কা শর্মাকে। মাঠে থাকার জন্য অনেক সময়েই অনুষ্কাকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তবে কোহলী নিজেও এক বার বড় বিপদের থেকে বেঁচে যান। তাঁকে সতর্কও করে দেওয়া হয়।

২০১৫ সালের আইপিএলের কথা। দিল্লির বিরুদ্ধে বেঙ্গালুরুতে ম্যাচ ছিল আরসিবি-র। কিন্তু বৃষ্টিতে সেই ম্যাচ থমকে ছিল কিছুক্ষণ। সে সময়েই অনুষ্কার সঙ্গে কথা বলতে দেখা যায় বিরাটকে। দু’জনকেই দেখা গিয়েছিল ভিআইপি গ্যালারিতে। ম্যাচ চলার সময় ক্রিকেটাররা স্ত্রী বা বান্ধবীর সঙ্গে কথা বলতে পারেন না। কোহলী কী করে সে কাজ করলেন তাই নিয়ে প্রশ্ন উঠেছিল।

এক সাক্ষাৎকারে তৎকালীন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল বলেছেন, “ব্যাপারটাকে রং চড়িয়ে দেখানো উচিত নয়। তবে সে সময় আমি বিরাটের সঙ্গে কথা বলেছিলাম এবং জানিয়েছিলাম ম্যাচ চলাকালীন কারওর সঙ্গে কথা না বলতে। চিন্নাস্বামী স্টেডিয়ামে ভিআইপিদের বসার জায়গা এবং ড্রেসিংরুমের মধ্যে মাত্র একটা দেওয়ালের ব্যবধান রয়েছে। হয়তো সে কারণেই বিরাট কথা বলে ফেলেছিল।”

রাজীবের সংযোজন, “যদি দুর্নীতি-বিরোধী আধিকারিকরা তখনই বলতেন তাহলে তখনই ওকে সতর্ক করে দিতাম। তবে আলাদা করে বিরাটকে বলে দিয়েছিলাম এ সব না করতে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL anushka sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE