Advertisement
১০ মে ২০২৪
IPL 2023

কেকেআর-মোহনবাগান ‘লড়াই’য়ে সামিল ইস্টবেঙ্গলও, চিঠি লাল-হলুদের

ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলেন, ‘‘লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে ইস্টবেঙ্গল ও মোহনবাগান জার্সি পরে যারা মাঠে প্রবেশ করছিলেন, তাঁদের বাধা দেওয়া হয়।”

An image of Eden Gardens

ইডেনে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের দিন মোহনবাগান ও ইস্টবেঙ্গলের জার্সি পরা কিছু সমর্থককে মাঠে প্রবেশ করতে দেওয়া হয়নি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ০৬:৩৮
Share: Save:

ইডেনে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের দিন মোহনবাগান ও ইস্টবেঙ্গলের জার্সি পরা কিছু সমর্থককে মাঠে প্রবেশ করতে দেওয়া হয়নি। যা নিয়ে সে দিন থেকেই চলছে চাপান-উতোর।

মোহনবাগান সচিব দেবাশিস দত্ত ক্লাবের পক্ষ থেকে বিবৃতি দিয়েছিলেন এই ঘটনার তীব্র প্রতিবাদ করে। সোমবার কেকেআর কর্তৃপক্ষ জানায় এ বিষয়ে তাদের কোনও হাত ছিল না। আইপিএলের অ্যাম্বুশ মার্কেটিং বিরোধী দলই নাকি বাধা দিয়েছে। যেই মন্তব্যকে অত্যন্ত হাস্যকর বলে কটুক্তি করেন মোহনবাগান সচিব। মঙ্গলবার মোহনবাগানের চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল ক্লাবও এই ঘটনার প্রতিবাদ করে সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলেন, ‘‘লখনউ সুপার জায়ান্টস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে ইস্টবেঙ্গল ও মোহনবাগান জার্সি পরে যারা মাঠে প্রবেশ করছিলেন, তাঁদের বাধা দেওয়া হয়। সেই ঘটনার যাঁরা প্রতিবাদ করেছেন, তাঁদের ধন্যবাদ জানাচ্ছি।’’ যোগ করেন, ‘‘সিএবি প্রেসিডেন্ট নিজে সাত-আট বছর খেলেছেন ইস্টবেঙ্গলের হয়ে। সুতরাং কলকাতার এই দুই প্রধানের ঐতিহ্য ও গৌরব সম্পর্কে তিনি ওয়াকিবহাল। সেই ম্যাচের টিকিটে লেখা ছিল না প্রিয় ক্লাবের জার্সি পরে আসা যাবে না।’’

তিনি আরও বলেন, ‘‘পৃথিবীতে কোথাও এ রকম হয় না। বিশ্বকাপেও সমর্থকেরা তাঁদের প্রিয় ক্লাবের জার্সি পরে মাঠে ঢোকেন। কোথাও বাধা দেওয়া হয় না। ইডেনেই তা হয়েছে। আমরা সিএবি প্রেসিডেন্টকে চিঠি দিচ্ছি। ভবিষ্যতে যদি টিকিটের পেছনে নির্দিষ্ট করে বলা থাকে কী পোশাক পরে স্টেডিয়ামে ঢোকা যাবে, আমরা সেটাকেও মান্যতা দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE