Advertisement
০৩ মে ২০২৪
Arjun Tendulkar

দলে ফিরে অনুশীলনে নেই সচিন-পুত্র! মুম্বইয়ের মরণবাঁচন ম্যাচের আগে কী করছেন অর্জুন?

রবিবার আইপি‌এলের প্লে-অফে টিকে থাকার লড়াইয়ে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। মরণবাঁচন সেই ম্যাচের আগে অনুশীলন না করে অন্য কিছু করতে দেখা গেল সচিন তেন্ডুলকরের পুত্রকে।

Arjun Tendulkar

এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে অভিষেক হয়েছে অর্জুন তেন্ডুলকরের। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৭:২৫
Share: Save:

কুকুরের কামড় খেয়ে কয়েক দিন দলের বাইরে কাটাতে হয়েছিল অর্জুন তেন্ডুলকরকে। গত মঙ্গলবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি। রবিবার আইপি‌এলের প্লে-অফে টিকে থাকার লড়াইয়ে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। মরণবাঁচন সেই ম্যাচের আগে অনুশীলন না করে পাঞ্জা লড়তে দেখা গেল সচিন তেন্ডুলকরের পুত্রকে।

অর্জুনের একটি ভিডিয়ো প্রকাশ করেছে মুম্বই। সেখানে দেখা যাচ্ছে, সতীর্থের সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। অর্জুন ছাড়াও সূর্যকুমার যাদব, বিষ্ণু বিনোদদের দেখা গিয়েছে ভিডিয়োতে। দেখে বোঝা যাচ্ছে, গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে ফুরফুরে মেজাজে রয়েছেন দলের ক্রিকেটাররা।

এ বারের আইপিএলেই মুম্বইয়ের হয়ে অভিষেক হয়েছে অর্জুনের। দলের হয়ে ৪টি ম্যাচে প্রথম একাদশে সুযোগ পেয়েছেন তিনি। ৩টি উইকেট নিয়েছেন অর্জুন। ওভার প্রতি ৯.৩৫ রান করে দিয়েছেন। ব্যাট হাতে ১৩ রান করেছেন সচিন-পুত্র।

আইপিএলের শুরুটা খুব একটা ভাল হয়নি মুম্বইয়ের। প্রথম কয়েকটি ম্যাচে হারার পরে জয়ে ফেরেন রোহিত শর্মারা। প্লে-অফের লড়াইয়ে রয়েছেন তাঁরা। এখনও পর্যন্ত ১৩ ম্যাচে ৭টি জিতে মুম্বইয়ের পয়েন্ট ১৪। তাদের নেট রানরেট -০.১২৮। শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারাতে পারলে ১৬ পয়েন্ট হবে রোহিতদের। তার পরেও প্লে-অফে ওঠার জন্য অন্য দলের ফলের দিকে তাকিয়ে থাকতে হবে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun tendulkar IPL 2023 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE