Advertisement
১৪ জুন ২০২৪
IPL 2023

শাকিব, লিটনকে আইপিএলে ছাড়তে রাজি নয় বাংলাদেশ, প্রশ্ন উঠতেই রেগে লাল বোর্ড সভাপতি পাপন

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে রয়েছেন শাকিব এবং লিটন। কলকাতার প্রথম ম্যাচ শনিবার। সেই ম্যাচে তো বাংলাদেশের দুই ক্রিকেটারের খেলার সম্ভাবনা নেই-ই, পরের ম্যাচেও হয়তো শাকিবদের পাবে না কেকেআর।

Shakib Al Hasan and Litton Das

এখনও আইপিএল খেলতে যাওয়ার ছাড়পত্র দেওয়া হয়নি শাকিবদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:২৫
Share: Save:

বাংলাদেশ দল থেকে এখনও ছাড়পত্র পেলেন না শাকিব আল হাসান এবং লিটন দাস। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট না খেলে ছাড়া পাবেন না তাঁরা। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপন।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে রয়েছেন শাকিব এবং লিটন। দু’জনকে কিনতে নিলামে ২ কোটি টাকা খরচ করে কেকেআর। কলকাতার প্রথম ম্যাচ শনিবার। সেই ম্যাচে তো বাংলাদেশের দুই ক্রিকেটারের খেলার সম্ভাবনা নেই-ই, পরের ম্যাচেও হয়তো শাকিবদের পাবে না কেকেআর। আইপিএলে শাকিবরা খেলতে পারবেন কি না প্রশ্নে বিরক্ত হন পাপন। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আবার এক প্রশ্ন। কত বার এই প্রশ্ন করা হবে আমাকে? আইপিএলের কর্তাদের জানানো হয়েছে শাকিবরা কবে থেকে খেলবে। সেই অনুযায়ী যাবে ওরা।”

এখনও আইপিএল খেলতে যাওয়ার ছাড়পত্র দেওয়া হয়নি শাকিবদের। পাপন বলেন, “ছাড়পত্র দেওয়া হয়েছে বলে আমি জানি না। সিদ্ধান্তে কোনও বদল হলে জানাব। বার বার এটা বলেছি। কেউ যদি ছাড়পত্র দিতে পারে দিক। আমি অন্তত কিছু জানি না। বার বার আমাকে কেন একই কথা বলতে হচ্ছে জানি না। আমিও শুনেছি যে ছাড়পত্র নাকি দিয়ে দেওয়া হয়েছে।”

আয়ারল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট খেলবে বাংলাদেশ। ৪ এপ্রিল থেকে হবে সেই ম্যাচ। বাংলাদেশের টেস্ট অধিনায়ক শাকিব। গুরুত্বপূর্ণ ব্যাটার লিটন। সেই টেস্টে শাকিবরা কি খেলবেন? পাপন বলেন, “টেস্ট খেলবে না মানে এমন নয় যে আইপিএল খেলতে যাবে। দুটোকে মিশিয়ে দেওয়া উচিত নয়। আর আমি তো না খেলার কোনও কারণ দেখছি না। শাকিবদের কোনও চোট নেই। তা হলে খেলবে না কেন?”

কলকাতার দ্বিতীয় ম্যাচ ৬ এপ্রিল। সেই ম্যাচেও সম্ভবত খেলতে দেখা যাবে না শাকিবদের। কেকেআর কবে তাঁদের পাবে সেটা এখনও অনিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE