Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

কেকেআরের ম্যাচ নির্বিঘ্নে হওয়া সম্ভব? কী বলছে মোহালির আবহাওয়ার পূর্বাভাস?

পঞ্জাবের মোহালিতে আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামছে কেকেআর। ভালই বৃষ্টি হয়েছে মোহালিতে। শনিবার দুপুর ৩.৩০ মিনিট থেকে ম্যাচ। কী বলছে শনিবারের আবহাওয়ার পূর্বাভাস?

Mohali

পিচ ঢাকা মোহালিতে। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১১:৫২
Share: Save:

মোহালিতে বৃষ্টির আশঙ্কা রয়েই গিয়েছে। আইপিএলের দ্বিতীয় দিনে কলকাতা নাইট রাইডার্স এবং পঞ্জাব কিংস মুখোমুখি হবে মোহালিতে। সেখানে সন্ধে থেকে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। শুক্রবার বৃষ্টির কারণে অনুশীলনই করতে পারেনি কেকেআর। ম্যাচের সময়ও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কলকাতায় বৃষ্টি হচ্ছে। কিন্তু কলকাতার ম্যাচের সময় মোহালিতে বৃষ্টি হোক সেটা চাইবেন না সমর্থকরা।

শনিবার দুপুর ৩.৩০ মিনিট থেকে ম্যাচ শুরু। সেই সময় বৃষ্টির সম্ভাবনা ২০ শতাংশ। কিন্তু ম্যাচ যত গড়াবে, তত বৃষ্টির সম্ভাবনা বেশি দেখা যাচ্ছে। বিকেল ৫টা থেকে ৬০ শতাংশ সম্ভাবনা রয়েছে বৃষ্টি হওয়ার। ৬টার পর সেটা কমতে পারে ৫০ শতাংশে। ধীরে ধীরে কমতে পারে। কিন্তু ম্যাচের গুরুত্বপূর্ণ সময়টাতেই বৃষ্টির ভ্রুকুটি থাকায় চিন্তা থাকছে। বার বার খেলা বন্ধ হলে তার খারাপ প্রভাব পড়তে পারে ক্রিকেটারদের উপর। কারণ, বার বার সাজঘরে ফিরতে হলে মনোযোগ নষ্ট হতে পারে তাঁদের।

শুক্রবার মাঠে অনুশীলন করতে না পারলেও ইন্ডোরে অনুশীলন করেছেন কেকেআর অধিনায়ক নীতীশ রানা। কলকাতার নতুন অধিনায়ক চাইবেন না প্রথম ম্যাচেই বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে যাক বা বার বার বিঘ্ন হওয়ার কারণে ম্যাচে সেটার প্রভাব পড়ুক। এ বার কলকাতার কোচও নতুন। চন্দ্রকান্ত পণ্ডিতের হাতে দায়িত্ব দেওয়া হয়েছে। যিনি একাধিক বার রঞ্জি ট্রফি জিতেছেন এবং ঘরোয়া ক্রিকেটে যথেষ্ট সফল কোচ। তিনি আইপিএলে কী ভাবে দল পরিচালনা করেন, সে দিকেও নজর রাখবেন সমর্থকরা।

পঞ্জাব দলে চোট রয়েছে লিয়াম লিভিংস্টোনের। হাঁটুতে চোট রয়েছে তাঁর। ফিটনেস রিপোর্ট না দেখে তাঁকে আইপিএল খেলার অনুমতি দিতে রাজি নয় ইসিবি। বোর্ডের অনুমতি না পাওয়ায় আইপিএল খেলার জন্য এখনও ভারতে আসতে পারেনি লিভিংস্টোন। ফলে ১ এপ্রিল প্রথম ম্যাচে কেকেআরের বিরুদ্ধে তাঁকে পাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Punjab Kings Mohali Weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE