Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

মহিলা ‘ঘোর’ কাটেনি শাস্ত্রীমশাইয়ের! বোধনেই বড় ভুল, দেখে মুচকি হাসি হার্দিক, ধোনির

শুক্রবার থেকে শুরু হয়েছে আইপিএল। প্রথম ম্যাচেই টসের সময় ভুল করে ফেললেন শাস্ত্রী। তাঁর কাণ্ড দেখে মুচকি হাসি হার্দিক, ধোনির মুখে।

Ravi Shastri

এ বারের আইপিএলে ধারাভাষ্য দিচ্ছেন রবি শাস্ত্রী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১০:১০
Share: Save:

আইপিএলের শুরুতেই গন্ডগোল। ছেলেদের আইপিএলের সঙ্গে মেয়েদের আইপিএলকে গুলিয়ে ফেললেন রবি শাস্ত্রী। উইমেন্স প্রিমিয়ার লিগে ছিল গুজরাত জায়ান্টস। শুক্রবার হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্স দলকে সেই নামেই ডাকলেন শাস্ত্রী। প্রাক্তন কোচের ভুল বুঝতে পেরে মুচকি হাসি দুই অধিনায়কের মুখে।

আমদাবাদে শুক্রবার চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্স মুখোমুখি হয়। সেই ম্যাচে টসের সময় হার্দিককে গুজরাত জায়ান্টসের অধিনায়ক বলেন শাস্ত্রী। তিনি বলেন, “২০২৩ সালের আইপিএলে প্রথম বার টস হচ্ছে। গুজরাত জায়ান্টসের হার্দিক পাণ্ড্য, চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিংহ ধোনি এবং ম্যাচ রেফারি জভগল শ্রীনাথ এখানে উপস্থিত রয়েছেন।” শাস্ত্রীর মুখে গুজরাত জায়ান্টস শুনেই হার্দিক মুচকি হেসে ধোনির দিকে তাকান।

মেয়েদের প্রিমিয়ার লিগে ধারাভাষ্য দিয়েছেন শাস্ত্রী। সেখানে এত দিন গুজরাতের পর জায়ান্টস বলাই অভ্যাস হয়ে গিয়েছিল তাঁর। ছেলেদের আইপিএলের শুরুতেই তাই গুজরাত টাইটান্সের জায়গায় গুজরাত জায়ান্টস বলে ফেলেন শাস্ত্রী। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ভারতীয় দলের কোচ ছিলেন তিনি। সেই দায়িত্ব ছাড়ার পর আবার ধারাভাষ্য দেওয়ার কাজে ফিরে আসেন শাস্ত্রী। ২০১১ সালের বিশ্বকাপে ধোনির ম্যাচজেতানো ছক্কা হাঁকানোর সময়ও ধারাভাষ্য দিচ্ছিলেন তিনি। বিভিন্ন গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁর দেওয়া ধারাভাষ্য উপভোগ করেছেন দর্শকরা। কিন্তু শুক্রবার আইপিএলের শুরুতেই শাস্ত্রীর থেকে এমন গন্ডগোল আশা করেননি অনেকেই।

শুক্রবারের ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন হার্দিক। প্রথমে ব্যাট করে চেন্নাই তোলে ১৭৮ রান। রুতুরাজ গায়কোয়াড় করেন ৯২ রান। ৪ বল বাকি থাকতেই গুজরাত জয়ের রান তুলে নেয়। শুভমন গিল করেন ৬৩ রান। রশিদ খান শেষবেলায় ৩ বলে ১০ রান করে ম্যাচ জেতান। গত বারের চ্যাম্পিয়নরা এ বারের আইপিএলে জয় দিয়েই শুরু করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE