Advertisement
১৯ মে ২০২৪
Litton Das IPL Debut

স্বপ্ন পূরণ লিটনের! অবশেষে আইপিএলে কলকাতার দলে সুযোগ পেলেন বাংলাদেশের ব্যাটার

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের আশা অবশেষে পূরণ হল। কলকাতার প্রথম একাদশে সুযোগ পেলেন লিটন দাস। বাংলাদেশের এই ব্যাটার কবে খেলবেন, তাই নিয়ে অনেকেরই মনে প্রশ্ন ছিল। সেই উত্তর পাওয়া গেল বৃহস্পতিবার রাজধানীর বুকে।

litton das

কলকাতা দলে সুযোগ পেলেন বাংলাদেশের লিটন। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ২০:২২
Share: Save:

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের আশা অবশেষে পূরণ হল। কলকাতার প্রথম একাদশে সুযোগ পেলেন লিটন দাস। বাংলাদেশের এই ব্যাটার কবে খেলবেন, তাই নিয়ে অনেকেরই মনে প্রশ্ন ছিল। সেই উত্তর পাওয়া গেল বৃহস্পতিবার রাজধানীর বুকে। টসের সময় দলে চার পরিবর্তনের কথা জানিয়েছিলেন কলকাতার অধিনায়ক নীতীশ রানা। তবে কার জায়গায় কে এসেছেন তা বলতে পারেননি। কিন্তু ধারাভাষ্যকাররা জানিয়ে দেন যে লিটন দলে এসেছেন।

পরে প্রথম একাদশ প্রকাশ করার পরেও সেটাই দেখা যায়। লিটন ওপেনার হিসাবেই খেলবেন। দলে উইকেটকিপারের দায়িত্বও পালন করবেন তিনি। কলকাতায় চলে এসেছেন সপ্তাহদুয়েক আগে। কিন্তু দলের কম্বিনেশনের কারণে এত দিন পর্যন্ত সুযোগ পাচ্ছিলেন না। ওপেনিংয়ে রহমানুল্লা গুরবাজের একটানা ব্যর্থতা আচমকাই লিটনের সামনে খুলে দিল আইপিএল খেলার দরজা।

অতীতে কোনও দিন আইপিএলে খেলেননি লিটন। এটাই তাঁর প্রথম ম্যাচ। কেকেআরের জার্সিতেও অভিষেক হচ্ছে তাঁর। বাংলাদেশের আর ক্রিকেটার শাকিব আল হাসান আগে কলকাতার হয়ে খেলেছেন। এ বারও তাঁকে কেনা হয়েছিল। কিন্তু জাতীয় দলকে প্রাধান্য দেওয়া এবং পারিবারিক কারণে তিনি আইপিএল খেলতে রাজি হননি।

লিটন আইপিএল খেলার জন্যে মুখিয়ে ছিলেন। অল্প দিন খেলতে পারবেন জেনেও বুকে অনেক আশা নিয়ে চলে এসেছিলেন কলকাতায়। সেই স্বপ্ন অবশেষে পূরণ হল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Litton Das KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE