Advertisement
২৪ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে চেন্নাই-দিল্লি ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসকে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। পয়েন্ট তালিকায় দু’নম্বরে মহেন্দ্র সিংহ ধোনিরা। এই ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Ravindra Jadeja and MS Dhoni

দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্লে-অফে নিজেদের জায়গা আরও পাকা করলেন ধোনিরা। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ মে ২০২৩ ২৩:১৭
Share: Save:

ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসকে হারাল চেন্নাই সুপার কিংস। সেইসঙ্গে প্লে-অফের দৌড়ে আরও খানিকটা এগিয়ে গেলেন মহেন্দ্র সিংহ ধোনিরা। অন্য দিকে চেন্নাইয়ের কাছে হেরে এ বারের আইপিএল থেকে বিদায় প্রায় নিশ্চিত দিল্লির। চেন্নাইয়ের মাঠে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৬৭ রান করে চেন্নাই। রান তাড়া করতে গিয়ে ৮ উইকেটে ১৪০ রানে শেষ হয় দিল্লির ইনিংস। ২৭ রানে ম্যাচ জেতে চেন্নাই।

চেন্নাই-দিল্লি ম্যাচের সেরা তিন ক্রিকেটার বেছে নিল আনন্দবাজার অনলাইন।

শিবম দুবে: প্রথমে ব্যাট করতে নেমে সমস্যায় পড়েছিল চেন্নাই। দলের টপ অর্ডার রান পায়নি। রানের গতিও কম ছিল। পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে ১২ বলে ২৫ রানের ইনিংস খেলেন শিবম। তিনটি বিশাল ছক্কা মারেন তিনি। শিবমের ইনিংসই চেন্নাইয়ের রানকে এক ধাক্কায় বাড়িয়ে দেয়।

মহেন্দ্র সিংহ ধোনি: বিশ্বের সেরা ফিনিশার আবার এক বার ব্যাট হাতে জ্বলে উঠলেন। দলের হয়ে আট নম্বরে ব্যাট করতে নামেন তিনি। ৯ বল খেলে করেন ২০ রান। ১টি চার ও ২টি ছক্কা মারেন মাহি। তাঁর ব্যাটেই চেন্নাইয়ের রান ১৭০-এর কাছে পৌঁছয়।

দীপক চাহার: এ বারের আইপিএল দেখলে বোঝা যাবে যে ১৬৯ বিশাল রান নয়। দিল্লির শুরুটা ভাল হলে চাপে পড়তে পারত চেন্নাই। কিন্ত নিজের প্রথম ওভারেই ডেভিড ওয়ার্নারকে আউট করেন চাহার। পরের ওভারে ছন্দে থাকা ফিল সল্টকে আউট করেন তিনি। শুরুতেই দুই বিদেশিকে হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। সেখান থেকে আর বার হতে পারেনি তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 CSK MS Dhoni Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE