Advertisement
১৮ জুন ২০২৪
IPL 2023

আইপিএলে জায়গা হারাতে পারেন রোহিত, মুম্বই দলে বড় বদলের ইঙ্গিত

২০১৩ সালে মুম্বই দলের মেন্টর ছিলেন কুম্বলে। সেই সময় রোহিতকে খুব কাছ থেকে দেখেছেন। সেই সালেই প্রথম বার আইপিএল জিতেছিল মুম্বই।

Rohit Sharma

২০১৩ সালে মুম্বইকে প্রথম আইপিএল ট্রফি জিতিয়েছিলেন অধিনায়ক রোহিত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১২:৫৪
Share: Save:

এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে হয়তো ওপেন করতে দেখা যাবে না রোহিত শর্মাকে। সব ধরনের ক্রিকেটে ওপেন করা রোহিতকে হঠাৎ অন্য জায়গায় দেখতে চাইছেন অনিল কুম্বলে। ভারতের প্রাক্তন অধিনায়ক মনে করেন রোহিতের উচিত মিডল অর্ডারে খেলে দলকে সাহায্য করা। যদিও ভারতের হয়ে সব ধরনের ক্রিকেটে ওপেনই করেন রোহিত।

২০১৩ সালে মুম্বই দলের মেন্টর ছিলেন কুম্বলে। সেই সময় রোহিতকে খুব কাছ থেকে দেখেছেন। সেই সালেই প্রথম বার আইপিএল জিতেছিল মুম্বই। রোহিতের নেতৃত্বের প্রশংসা করেন কুম্বলে। সম্প্রচারকারী সংস্থার অনুষ্ঠানে তিনি বলেন, “রোহিত কখনও সত্যি কথা বলতে ভয় পায় না। দলে ওর চারপাশে প্রচুর অভিজ্ঞতা রয়েছে। তাদের থেকে রোহিত পরামর্শ নেয়। কিন্তু দিনের শেষে নিজের যেটা ঠিক মনে হবে সেটাই করবে। অধিনায়কের থেকে তো এটাই আশা করা হয়।”

এ বারের মুম্বই দলে মিডল অর্ডারে অভিজ্ঞতা প্রয়োজন বলে মনে করছেন কুম্বলে। তিনি বলেন, “এ বারের মুম্বই দলটা নতুন। মিডল অর্ডারে অভিজ্ঞতা প্রয়োজন। মুম্বই দলে একাধিক ভাল ব্যাটার রয়েছে। কিন্তু রোহিত মিডল অর্ডারে থাকলে সাত থেকে ১৫ ওভারের সময়টা খেলতে পারবে।”

মুম্বইয়ের প্রথম ম্যাচ ২ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে তারা। ২০১৩ সাল থেকে সাদা বলের ক্রিকেটে ওপেন করেন রোহিত। লাল বলের ক্রিকেটেও ২০১৯ সাল থেকে রোহিত ওপেন করেন। বেঙ্গালুরুতে প্রথম ম্যাচে রোহিত যদি খেলেন, তা হলে কোন জায়গায় তিনি ব্যাট করেন, সেই দিকে নজর থাকবে সমর্থকদের।

আইপিএল শুরু শুক্রবার থেকে। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্স। এই ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠান হবে। এ বছর বিভিন্ন শহরে আইপিএল হতে চলেছে। তা নিয়ে সমর্থকদের মধ্যেও উত্তেজনা তৈরি হয়েছে। বিভিন্ন ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rohit Sharma Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE