Advertisement
১৬ মে ২০২৪
IPL 2023

কোচ জড়িয়ে ধরে কাঁদছেন! ৫ ছক্কার নায়ক রিঙ্কুকে নিয়ে কী করলেন সতীর্থরা? প্রকাশ্যে ভিডিয়ো

হারতে থাকা ম্যাচ একাই জিতিয়ে দিয়েছেন রিঙ্কু সিংহ। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছেন তিনি। তার পরে রিঙ্কুকে নিয়ে কী করলেন দলের সতীর্থরা?

KKR cricketers celebrating victory over Gujarat Titans

৫ বলে ৫ ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছেন রিঙ্কু সিংহ। তাঁকে ঘিরে উল্লাস কেকেআর ক্রিকেটারদের। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২০:০৬
Share: Save:

এ রকম যে হতে পারে তা কেউ আশা করেননি। সবাই ভেবেছিলেন, হাতের মধ্যে থাকা ম্যাচ হাতছাড়া হতে চলেছে। কিন্তু সেখান থেকেও যে ম্যাচ জেতা যায় সেটা দেখালেন রিঙ্কু সিংহ। পর পর ৫ বলে ৫টি ছক্কা মারলেন তিনি। রিঙ্কু ঝড়ে উড়ে গেল গত বারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স।

শেষ ছক্কা মারার পরে ডাগআউটের দিকে ছুটে যান রিঙ্কু। তখন ডাগআউট থেকে ছুটে আসছেন অধিনায়ক নীতীশ রানা। তিনি সবার আগে এসে জড়িয়ে ধরেন রিঙ্কুকে। তার পরে একে একে বাকি সতীর্থেরা এসে উল্লাসে যোগ দেন। সবার মধ্যমণি তখন রিঙ্কু। তাঁর পিঠ চাপড়ে দিচ্ছেন সতীর্থরা। তার পরেই সেখানে এসে উপস্থিত হন কলকাতার কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। তিনি রিঙ্কুকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।

আসলে ঘরোয়া ক্রিকেটে ক্রিকেটার তুলে আনার জন্য সুনাম রয়েছে চন্দ্রকান্তর। তাঁর দলে রিঙ্কু গুরুত্বপূর্ণ সদস্য। এত দিন কেকেআরে তিনি ভাল খেললেও এ ভাবে কোনও দিন একার হাতে ম্যাচ জেতাননি। উত্তরপ্রদেশের একটি ছোট্ট জায়গা থেকে উঠে এসে যে ভাবে বিশ্ব ক্রিকেটে নিজের দাগ কাটলেন রিঙ্কু, সেটা ভেবেই হয়তো চোখে জল চলে এসেছিল কোচের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE