Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2023

‘খেলা শেষ হলেও আসন ছাড়বেন না’, সমর্থকদের আবেদন চেন্নাইয়ের, ধোনির অবসর ঘিরে জল্পনা

আইপিএলের লিগ পর্বে রবিবার ঘরের মাঠে শেষ ম্যাচ খেলতে নামবে চেন্নাই। প্লে-অফে উঠতে না পারলে সমর্থকদের সামনে এটাই ধোনিদের এ বারের শেষ ম্যাচ।

picture of MS Dhoni

সমাজমাধ্যমে সিএসকের পোস্ট ঘিরে ধোনির অবসরের জল্পনা। ছবি: পিটিআই

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৮:২৪
Share: Save:

রবিবার আইপিএলের লিগ পর্বে ঘরের মাঠে শেষ ম্যাচ খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। তাদের শেষ ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। ২০ মে সেই ম্যাচ হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। চেন্নাই প্রতিযোগিতার প্লে-অফে উঠতে না পারলে এ মরসুমে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেই শেষ ম্যাচ খেলবেন মহেন্দ্র সিংহ ধোনি। তাই বিশেষ আয়োজন করেছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি।

আগামী বছর ধোনি আইপিএল খেলবেন কিনা, এখনও নিশ্চিত নয়। সূত্রের খবর, এ বারের আইপিএলের পরই অবসর ঘোষণা করতে পারেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তার উপর চেন্নাই প্লে-অফে উঠতে না পারলে রবিবারই শেষ বার চেন্নাইয়ের ক্রিকেটপ্রেমীদের সামনে খেলবেন ধোনি। তাই ধোনির জন্য করা হয়েছে বিশেষ আয়োজন।

খেলা শেষ হওয়ার পর পাশে থাকার জন্য চেন্নাই সমর্থকদের ধন্যবাদ জানাবেন ধোনি। জানা গিয়েছে, সতীর্থদের নিয়ে এমএ চিদম্বরম স্টেডিয়ামের মাঠ প্রদক্ষিণ করবেন চেন্নাই অধিনায়ক। রবিবার সকালে সমাজমাধ্যমে একটি পোস্ট করে চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ি। তাতে লেখা হয়, ‘‘খেলা শেষ হওয়ার পর পুরস্কার বিতরণ হয়ে গেলেও আসন ছাড়বেন না। আমরা আপনাদের ধন্যবাদ জানাতে চাই।’’ আর একটি পোস্টে চেন্নাইয়ের হয়ে বার্তা দিয়েছেন অজিঙ্ক রাহানে। তিনি বলেছেন, ‘‘সমর্থকদের জন্য একটা বিশেষ রাত অপেক্ষা করছে।’’

তা হলে কি ক্রিকেটার ধোনিকে সত্যিই আর দেখা যাবে না ২২ গজের লড়াইয়ে? চেন্নাইয়ের পরিকল্পনা ঘিরে উঠছে প্রশ্ন। ধোনি নিজে অবসর নিয়ে কিছু জানাননি। চেন্নাইকে চার বার আইপিএল চ্যাম্পিয়ন করা উইকেটরক্ষক-ব্যাটারের জন্য তা হলে বিশেষ আয়োজন কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE