Advertisement
০৭ মে ২০২৪
IPL 2023

ধোনির হাত ধরে নতুন ট্রেন পাচ্ছে চেন্নাই! সব খরচ চেন্নাই সুপার কিংসের

২০১৮ সালের পর আবার একটা গোটা ট্রেন ভাড়া করল চেন্নাই সুপার কিংস। ট্রেনটির একটি বিশেষ নামও দেওয়া হয়েছে। ট্রেনের যাত্রীদের সব খরচ বহন করবে তারা।

picture of MS Dhoni

একটি ট্রেনের ব্যবস্থা করেছে ধোনির চেন্নাই সুপার কিংস। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৫:২৮
Share: Save:

সমর্থকদের জন্য একটা গোটা ট্রেনই ভাড়া করে ফেলল আইপিএলের চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ি। ৩০ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ঘরের মাঠে খেলবে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচের জন্য তামিলনাড়ুর বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৭৫০ জন সমর্থককে চেন্নাই নিয়ে আসবে সিএসকে।

বিশেষ ট্রেনটির নাম দেওয়া হয়েছে ‘হুইসল পুডু এক্সপ্রেস’। তামিলনাড়ুর পাঁচটি জেলা থেকে সমর্থকদের চেন্নাইয়ে নিয়ে আসবে ট্রেনটি। কন্যাকুমারী, তিরুনেলভেলি, মাদুরাই, ডিন্ডিগুল এবং ত্রিচিতে থামবে ট্রেনটি। বৃহস্পতিবার ওয়েবসাইটে সমর্থকদের জন্য এই খুশির খবর জানিয়েছে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।

২৯ এপ্রিল রাতে ট্রেনটি ছাড়বে কন্যাকুমারী থেকে। ৩০ এপ্রিল সকালে পৌঁছবে চেন্নাইয়ে। সে দিনই খেলা শেষ হওয়ার পর সমর্থকদের নিয়ে আবার কন্যাকুমারী ফিরে যাবে ‘হুইসল পুডু এক্সপ্রেস’। ১ মে সকালে পৌঁছবে কন্যাকুমারী। ট্রেনের যাত্রীদের সব খরচ বহন করবে চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ি। ট্রেনের ভাড়া, খাওয়া, ম্যাচের টিকিট, দলের জার্সি, টুপি সব কিছুই দেওয়া হবে সিএসকের পক্ষ থেকে।

চেন্নাই সুপার কিংস সব সময়ই সমর্থকদের জন্য কিছু করার চেষ্টা করে। সমর্থকদের জন্য একটা গোটা ট্রেন ভাড়া করাও নতুন নয়। ২০১৮ সালের আইপিএলেও ঠিক এমনই উদ্যোগ নিয়েছিল ধোনির আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি। সে বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাই। গত কয়েক বছর কোভিড-সহ বিভিন্ন কারণে সমর্থকদের খেলা দেখানোর জন্য এমন ব্যবস্থা করতে পারেনি সিএসকে। এ বার পরিস্থিতি স্বাভাবিক হতে রাজ্যের বিভিন্ন প্রান্তের সমর্থকদের খেলা দেখার সুযোগ করে দিতে এই উদ্যোগ নিল সিএসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 CSK MS Dhoni train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE