Advertisement
২৫ এপ্রিল ২০২৪
David Warner

IPL 2022: বাটলারের মতো তোমার শতরান কোথায়? রান করেও মেয়েদের প্রশ্নের মুখে ওয়ার্নার

দিল্লি শিবিরে যোগ দেওয়ার পরে শেষ তিন ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৬১, বেঙ্গালুরুর বিরুদ্ধে ৬৬ ও প়ঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩০ বলে অপরাজিত ৬০ রান করেন ওয়ার্নার। তবে পঞ্জাবের বিরুদ্ধে বোলাররা তাঁদের জয় অনেক সহজ করে দিয়েছিল বলে জানিয়েছেন ওয়ার্নার।

পর পর তিন ম্যাচে অর্ধশতরান করেছেন ওয়ার্নার

পর পর তিন ম্যাচে অর্ধশতরান করেছেন ওয়ার্নার ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৪:২০
Share: Save:

প্রথম ম্যাচে ব্যর্থ হলেও তার পর অর্ধশতরানের হ্যাটট্রিক করেছেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু তার পরেও সন্তুষ্ট হচ্ছে না তাঁর মেয়েরা। বাবাকে তাদের প্রশ্ন, কেন তিনি রাজস্থান রয়্যালসের ওপেনার জস বাটলারের মতো শতরান করতে পারছেন না।
পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পরে ওয়ার্নার সে কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘‘আমার মেয়েরা জানতে চাইছে কেন আমি বাটলারের মতো শতরান করতে পারছি না। ওরাও যে আমার সঙ্গে গোটা বিশ্ব ঘুরে খেলা দেখে সেটা আমাকে খুব আনন্দ দেয়। এই বয়স থেকেই ওরা ক্রিকেট বুঝতে পারে।’’

এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ওয়ার্নার আউট হওয়ার পরে দেখা যায় গ্যালারিতে বসে থাকা তাঁর মেয়েরা কাঁদছে। সেই ছবি পোস্ট করেন ওয়ার্নার।

দিল্লি শিবিরে যোগ দেওয়ার পরে শেষ তিন ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৬১, বেঙ্গালুরুর বিরুদ্ধে ৬৬ ও পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩০ বলে অপরাজিত ৬০ রান করেন ওয়ার্নার। তবে পঞ্জাবের বিরুদ্ধে বোলাররা তাঁদের জয় অনেক সহজ করে দিয়েছিল বলে জানিয়েছেন ওয়ার্নার। তিনি বলেন, ‘‘বোলাররা দুরন্ত বল করেছে। ওরা আমাদের কাজটা অনেক সহজ করে দিয়েছে। ওদের জন্য আমরা পরে মন খুলে ব্যাট করতে পেরেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner Jos Buttler IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE