Advertisement
০৭ মে ২০২৪
Sourav Ganguly

পদ হারানোর ভয়? দিল্লি হারতেই সাজঘরে জ্বালাময়ী বক্তৃতা সৌরভের

আর একটি ম্যাচ হারলেই আইপিএল থেকে বিদায় হয়ে যাবে দিল্লির। আগেই দলের মালিকরা কোচিং স্টাফ ছেঁটে ফেলার হুঁশিয়ারি দিয়েছেন। এই পরিস্থিতিতে সৌরভের একটি ভিডিয়ো প্রকাশ করেছে দিল্লি ক্যাপিটালস।

sourav ganguly

বেঙ্গালুরুর কাছে হারের পরে সাজঘরে সৌরভকে জ্বালাময়ী বক্তৃতা দিতে শোনা গিয়েছে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২২:৩৫
Share: Save:

টানা পাঁচ ম্যাচ হেরে দিল্লির আইপিএল অভিযান এমনিতেই নড়বড়ে হয়ে গিয়েছে। আর একটি ম্যাচ হারলেই আইপিএল থেকে বিদায় হয়ে যাবে। দলের মালিকরাও কোচিং স্টাফ ছেঁটে ফেলার হুঁশিয়ারি দিয়েছেন। এই পরিস্থিতিতে দলের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি ভিডিয়ো প্রকাশ করেছে দিল্লি ক্যাপিটালস। বেঙ্গালুরুর কাছে হারের পরে সাজঘরে সৌরভকে জ্বালাময়ী বক্তৃতা দিতে শোনা গিয়েছে।

ভিডিয়োয় সৌরভ বলেছেন, “এই হার যত দ্রুত সম্ভব পিছনে ফেলে এগিয়ে যেতে হবে। অধিনায়কের পাশে থাকো, একে অপরের পাশে দাঁড়াও। পরের ম্যাচে তরতাজা হয়ে নামব আমরা। এর থেকে খারাপ আর কিছু হতে পারে না। শুধু ভাল হতে পারে। এখনও ৯টা ম্যাচ বাকি। আমরা বাকি ৯টা ম্যাচের সবক’টাতেই জিততে পারি।”

প্লে-অফে যোগ্যতা অর্জনের ব্যাপারেও ক্রিকেটারদের ভাবনাচিন্তা করতে বারণ করে দিয়েছেন সৌরভ। তাঁর কথায়, “আমরা যোগ্যতা অর্জন করি বা না করি, তাতে কিছু যায় আসে না। এই পরিস্থিতিতে সেটা মাথায় রাখার দরকারও নেই। দলের কী চাই সেটা নিয়েই ভাবা দরকার। নিজেদের জন্য, নিজেদের গর্বের জন্য খেলো। দেখো কী হয়। মাঠে আমরা যা খেলছি তার থেকে অনেক ভাল। ঘুরে দাঁড়ানোর জন্য স্রেফ একটা ম্যাচ দরকার। সেটাই করতে হবে। ডেভিডের পাশে থাকো। ও-ই দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Delhi Capitals IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE