Advertisement
১৩ জুন ২০২৪
Shubman Gill

শুভমনের বোনকে হেনস্থার ঘটনায় তদন্তের নির্দেশ, পদক্ষেপ দিল্লি মহিলা কমিশনের

আইপিএল চলাকালীন গুজরাত টাইটান্সের ক্রিকেটার শুভমন গিলের বোনকে হেনস্থা করা হয়েছে। সেই বিষয়ে দিল্লি পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছে দিল্লি মহিলা কমিশন।

Shubman Gill

এ বারের আইপিএলে কমলা টুপির দৌড়ে রয়েছেন গুজরাত টাইটান্সের শুভমন গিল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১২:৫৯
Share: Save:

শুভমন গিলের বোনকে হেনস্থার ঘটনায় পদক্ষেপ করল দিল্লি মহিলা কমিশন। পুলিশকে নোটিস পাঠিয়েছে তারা। সেখানে বলা হয়েছে, দ্রুত এই ঘটনায় স্বতঃপ্রণোদিত এফআইআর দায়ের করে তদন্ত শুরু করুক পুলিশ। দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথাও বলা হয়েছে নোটিসে।

দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিয়াল বলেছেন, ‘‘শুভমনের বোনকে হেনস্থার ঘটনায় স্বতঃপ্রণোদিত এফআইআর দায়ের করে পুলিশকে তদন্ত করতে বলেছি আমরা। পুলিশকে একটা নোটিস পাঠানো হয়েছে। সেখানে শুভমনের বোনকে যারা সমাজমাধ্যমে হেনস্থা করেছিল সেই সব স্ক্রিনশটও পাঠানো হয়েছে।’’ স্বাতী আরও বলেছেন, ‘‘আমরা তদন্তের দিকে নজর রাখছি। তদন্তের গতি প্রকৃতি কী ভাবে এগোচ্ছে, সেই বিষয়েও রিপোর্ট দিতে বলা হয়েছে পুলিশকে।’’

আইপিএলের লিগ পর্বের শেষ ম্যাচে আরসিবির বিরুদ্ধে শতরান করে গুজরাতকে জিতিয়েছেন শুভমন। তাঁর ব্যাটের দাপটে হেরেছেন বিরাট কোহলিরা। ছিটকে গিয়েছেন আইপিএল থেকে। বিরাটরা বিদায় নেওয়ার পরে শুভমনের বোনকে সমাজমাধ্যমে হেনস্থা করেছেন কয়েক জন।

এই ঘটনার পরে দিল্লি মহিলা কমিশনে অভিযোগ করে শুভমনের পরিবার। অভিযোগ পেয়ে দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল বলেন, ‘‘শুভমনের বোনকে হেনস্থার ঘটনা খুবই দুঃখজনক। শুধু একটা খেলার উপর নির্ভর করে কাউকে এ ভাবে হেনস্থা করা যায় না। এর আগে বিরাট কোহলির ছোট্ট মেয়েকেও হেনস্থা করা হয়েছিল। তখনও আমরা পদক্ষেপ করেছিলাম। এ বারও করব। এই ধরনের ঘটনা বরদাস্ত করব না।’’ এই বিষয়েই এ বার পুলিশকে নোটিস পাঠাল দিল্লি মহিলা কমিশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shubman Gill IPL 2023 Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE