Advertisement
০৪ মে ২০২৪
IPL 2024

‘ওরা হারে, হাসে আবার একই বোকামি করে’, হার্দিকদের নিয়ে বিরক্ত দক্ষিণ আফ্রিকার বোলার

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন বোলার বেশি বিরক্ত অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে নিয়ে। মুম্বইয়ের একের পর এক হারের পরেও কোনও পরিবর্তন নেই বলে দাবি স্টেইনের।

Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৪:১৮
Share: Save:

পাঁচ বারের আইপিএলজয়ী মুম্বই ইন্ডিয়ান্সকে নিয়ে বিরক্ত ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন বোলার বেশি বিরক্ত অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে নিয়ে। নাম না করলেও মুম্বইয়ের একের পর এক হারেও হার্দিকের মধ্যে কোনও পরিবর্তন নেই বলে মনে করছেন স্টেইন।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৯ উইকেটে হারের পর মুম্বইয়ের সমালোচনা করেন স্টেইন। তিনি সমাজমাধ্যমে লেখেন, “আমি সেই দিনের অপেক্ষায়, যে দিন খেলোয়াড়েরা সত্যি কথা বলবে। মনে যা আসবে সেটাই বলবে। তা না করে নিজেকে বোকা বানিয়ে আমরা একই কথা বলি। এমন কথা বলি যাতে বিতর্ক না হয়। ম্যাচ হারছে একটা দল, হেরে হাসছে, তার পর একই বোকামি আবার করছে।”

স্টেইন কারও নাম নিলেও তাঁর ইঙ্গিত ছিল মুম্বই এবং হার্দিকের দিকে। ম্যাচ হেরে বার বার হাসতে দেখা যাচ্ছে হার্দিককে। তা নিয়ে এর আগে মুম্বই অধিনায়কের সমালোচনা করেছিলেন কেভিন পিটারসেন। চেন্নাই বনাম মুম্বই ম্যাচের দিন তিনি বলেছিলেন, “কিচ্ছু ঠিক নেই। হার্দিককে টসের সময় দেখছিলাম খুব হাসছে। কিন্তু ও ঠিক নেই। আমি বলছি ও ঠিক নেই। এটা মুম্বইয়ের ঘরের মাঠ। সেখানে ওকে টিটকিরি দেওয়া হচ্ছে। এখানে গোটা মাঠ চেন্নাইয়ের জন্য চিৎকার করছে। এটা মেনে নেওয়া কঠিন। ও তো মানুষ। ওর আবেগ আছে। আমি জানি এমন পরিস্থিতিতে কেমন লাগে। গাওস্করও জানেন। মায়ান্তিও জানে। এটা মেনে নেওয়া কঠিন। সেটার প্রভাব পড়ছে হার্দিকের উপর।”

রাজস্থানের বিরুদ্ধে সোমবার প্রথমে ব্যাট করে ১৭৯ রান তোলে মুম্বই। প্রথম দিকের ব্যাটারেরা রান পাননি। মাঝে তিলক বর্মা এবং নেহাল ওয়াধেরা কিছুটা রান করেন। জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ৯ উইকেটে ম্যাচ জেতে। যশস্বী জয়সওয়াল শতরান করেন। সেই ম্যাচের পরেও হার্দিককে হাসতে দেখা যায়। স্টেইন, পিটারসেনেরা মনে করছেন হার্দিক হাসি দিয়ে নিজের মনের আসল ভাব লুকোচ্ছেন।

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Hardik Pandya Mumbai Indians Dale Steyn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE