Advertisement
০৫ মে ২০২৪
Virat Kohli

সৌরভ-কোহলি ঝামেলায় উস্কানি শ্রীসন্থের, কী করলেন সেই চড় খাওয়া পেসার?

সৌরভের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দু’জনের দূরত্ব প্রকাশ্যে আসে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় থেকে। সেই বিতর্ক উস্কে দিলেন শ্রীসন্থ।

Sourav Ganguly and Virat Kohli

বিরাট এবং সৌরভের মধ্যে সম্পর্ক খারাপ বলে শোনা যায়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৫:০০
Share: Save:

গৌতম গম্ভীরের পর এ বার সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের বিরুদ্ধে খেলতে নামবেন বিরাট কোহলি। সেই ম্যাচের আগে সৌরভকে শ্রদ্ধা জানানোর উপায় বললেন শ্রীসন্থ। ভারতের প্রাক্তন পেসার বিরাটকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শতরান করতে বললেন। শ্রীসন্থ মনে করেন সেটাই হবে সৌরভকে শ্রদ্ধা জানানোর সেরা উপায়।

দিল্লিতে সৌরভের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শনিবার সেই ম্যাচে বিরাটের ব্যাট থেকে শতরান চাইছেন শ্রীসন্থ। দিল্লি বিরাটের ঘরের মাঠ। এই দুই দল বেঙ্গালুরুতে মুখোমুখি হওয়ার সময় বিরাট এবং সৌরভ হাত মেলাননি। কঠিন দৃষ্টিতে সৌরভের দিকে তাকিয়েছিলেন বিরাট। ফিরতি ম্যাচেও তেমন কিছু দেখা গেলে অবাক হওয়ার থাকবে না। শ্রীসন্থ বলেন, “দাদাকে শ্রদ্ধা জানাতে দিল্লির বিরুদ্ধে শতরান করুক বিরাট।”

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি সৌরভ। সেই সময় থেকেই বিরাট এবং তাঁর মধ্যে সম্পর্ক খারাপ বলে শোনা যায়। বিরাট টি-টোয়েন্টি ক্রিকেটের নেতৃত্ব ছেড়ে দিলে তাঁকে এক দিনের ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয় বোর্ড। যা ভাল ভাবে নেননি বিরাট। সৌরভ বলেছিলেন যে, তিনি নিজে বিরাটকে নেতৃত্ব না ছাড়তে অনুরোধ করেছিলেন। কিন্তু বিরাট তা অস্বীকার করেন। তিনি বলেন যে, বোর্ডের কেউই তাঁকে এমন অনুরোধ করেননি। বরং তাঁরা বিরাটের সিদ্ধান্তকে স্বাগত জানান।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলতে নেমে গৌতম গম্ভীরের সঙ্গে বচসা হয় বিরাটের। এর পরেই দিল্লি ম্যাচে বিরাট কী করেন সেই দিকে নজর রয়েছে অনেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Delhi Capitals Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE