Advertisement
৩০ মে ২০২৪
Mohit Sharma

আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড মোহিতের, দিল্লির বিরুদ্ধে কী করলেন গুজরাতের পেসার

ডেথ ওভার বিশেষজ্ঞ বলা হয় তাঁকে। কিন্তু বুধবার আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড করলেন তিনি। এক ম্যাচে সব থেকে বেশি রান দিলেন মোহিত।

cricket

মোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২৩:০০
Share: Save:

ছ’বছর আগে হওয়ায় রেকর্ড ভেঙে দিলেন মোহিত শর্মা। ডেথ ওভার বিশেষজ্ঞ বলা হয় তাঁকে। কিন্তু বুধবার আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড করলেন তিনি। এক ম্যাচে সব থেকে বেশি রান দিলেন মোহিত।

বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চার ওভারে ৭৩ রান দেন মোহিত। একটিও উইকেট পাননি তিনি। চার ওভারের মধ্যে শুধু শেষ ওভারে ৩১ রান দেন এই ডান হাতি পেসার। এর আগে ২০১৮ সালে সানরাইজার্স হায়দরাবাদের পেসার বাসিল থাম্পি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে চার ওভারে ৭০ রান দিয়েছিলেন। সেই রেকর্ড ভেঙে দিলেন মোহিত। তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন যশ দয়াল। গত বছর গুজরাতের হয়েই কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চার ও ভারে ৬৯ রান দিয়েছিলেন তিনি।

দিল্লির বিরুদ্ধে শুরু থেকেই রান দিচ্ছিলেন মোহিত। কিন্তু তার পরেও তাঁর উপর ভরসা রেখেছেন অধিনায়ক শুভমন গিল। শেষ ওভারে তাঁকে বেধড়ক মারেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ। চারটি ছক্কা ও একটি চার মারেন তিনি। শেষ তিনটি বল গিয়ে পরে গ্যালারিতে। উইকেটের সব দিকে মার খান মোহিত।

ডেথ ওভারে বলের গতির হেরফের করেন মোহিত। চেষ্টা করেন ইয়র্কার বল করার। তাই তাঁকে মারতে সমস্যা হয় ব্যাটারদের। কিন্তু এই ম্যাচে নিজের জায়গায় বল ফেলতে পারছিলেন না মোহিত। তাঁর স্লো বল বা কাটার ধরে ফেলছিলেন ব্যাটারেরা। সেই কারণে এত রান দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohit Sharma IPL 2024 Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE