Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

এ বারের আইপিএলে প্রথম হ্যাটট্রিক, ‘মুকুট’ পরেই রশিদের বলে কোণঠাসা হয়েছিল কলকাতা

হার্দিক পাণ্ড্য অসুস্থ থাকায় রবিবার গুজরাত দলকে নেতৃত্ব দিচ্ছেন রশিদ। সেই ম্যাচে দলকে সামনে থেকে নেতৃত্ব দিলেন আফগান স্পিনার।

Rashid Khan

গুজরাত টাইটান্সের হয়ে রশিদ খানের হ্যাটট্রিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৯:০৩
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হ্যাটট্রিক করলেন রশিদ খান। গুজরাত টাইটান্সের হয়ে হ্যাটট্রিক করলেন তিনি। এ বারের আইপিএলে প্রথম হ্যাটট্রিক রশিদের দখলে।

হার্দিক পাণ্ড্য অসুস্থ থাকায় রবিবার গুজরাত দলকে নেতৃত্ব দিচ্ছেন রশিদ। সেই ম্যাচে দলকে সামনে থেকে নেতৃত্ব দিলেন আফগান স্পিনার। ২০৫ রান তাড়া করতে নেমে কলকাতা একটা সময় জয়ের রান তুলে ফেলার জায়গায় প্রায় পৌঁছে গিয়েছিল। কিন্তু সেটা সম্ভব হল না রশিদের দাপটে। নিজের শেষ ওভারে বল করতে এসে তিনি প্রথম তিনটি বলেই তুলে নেন আন্দ্রে রাসেল, সুনীল নারাইন এবং শার্দূল ঠাকুরের উইকেট। তাতেই ধাক্কা খায় কলকাতা।

সেই ধাক্কা যদিও উড়িয়ে দেন রিঙ্কু সিংহ। আমদাবাদে প্রথমে ব্যাট করে ২০৪ রান তুলেছিল গুজরাত টাইটান্স। সাই সুদর্শন ব্যাট হাতে দাপট দেখিয়েছিলেন। বল হাতে রশিদ খান হ্যাটট্রিক করে কলকাতাকে চাপে ফেলে দিয়েছিলেন। কিন্তু সেই সব ম্লান করে দেন রিঙ্কু। শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ নিয়ে চলে গেলেন উত্তরপ্রদেশের রিঙ্কু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rashid Khan Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE