Advertisement
০৪ মে ২০২৪
Hardik Pandya

আমদাবাদের জনতার সমর্থন কী ভাবে ফিরে পেতে পারেন হার্দিক? উপায় বলে দিলেন ক্রিকেটার

রবিবার ‘ঘরে ফেরা’ সুখের হয়নি হার্দিক পাণ্ড্যের কাছে। ব্যাঙ্গাত্মক শিস থেকে ‘রোহিত, রোহিত’ চিৎকার শুনেছেন। কী ভাবে হার্দিক আমদাবাদের সমর্থন ফিরে পেতে পারেন, তার উপায় বাতলে দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার।

cricket

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৬:৪৪
Share: Save:

রবিবার ‘ঘরে ফেরা’ সুখের হয়নি হার্দিক পাণ্ড্যের কাছে। আমদাবাদে যে গুজরাত টাইটান্সকে গত দু’বছর ধরে নেতৃত্ব দিয়েছেন, সেই দলের বিরুদ্ধেই নেমেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে। ব্যাঙ্গাত্মক শিস থেকে ‘রোহিত, রোহিত’ চিৎকার, বিভিন্ন ভাবে আমদাবাদের জনতা ‘স্বাগত’ জানিয়েছে হার্দিককে। কী ভাবে হার্দিক আমদাবাদের ক্ষিপ্ত জনতার সমর্থন ফিরে পেতে পারেন, তার উপায় বাতলে দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার ব্রায়ান লারা।

রবিবার আমদাবাদে হার্দিকের প্রতি সমর্থকদের আচরণ দেখে অবাক হয়ে যান কেভিন পিটারসেন। ধারাভাষ্য দিতে গিয়ে তিনি বলেন, “ও মুম্বইয়ের অধিনায়ক। মাঠের চারদিকে ঘুরে বেড়ানোই ওর কাজ। কিন্তু বলের কাছাকাছি গেলে বা কোনও দিকে দৌড়লেই সমর্থকরা ওর উদ্দেশ্যে ব্যাঙ্গাত্মক শিস দিচ্ছে। আমি ভারতে এই ধরনের জিনিস আগে দেখিনি।”

সেই আলোচনায় যোগ দিয়ে ইয়ান বিশপ বলেন, “হার্দিক কি কোনও দিন এই সমর্থকদের মন জিততে পারবে? কী করতে হবে ওকে?” পাশেই ছিলেন ব্রায়ান লারা। তিনি বলেন, “ভারতের হয়ে খেলতে নামুক এখানে। পরের বার ভারতের হয়ে নামলেই লোকে ওর নামে চিৎকার করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya IPL 2024 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE