Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে ধাক্কা, চোট পাওয়া ক্রিকেটারকে এই ম্যাচেও পাবে না মুম্বই

আইপিএলের প্রথম ম্যাচে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। চোট পাওয়া সূর্যকুমার যাদবকে সেই ম্যাচেও পাবে না মুম্বই।

cricket

রোহিত শর্মা (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ২২:৪৩
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামার আগে ধাক্কা মুম্বই শিবিরে। আইপিএলের প্রথম ম্যাচে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে জয়ে ফিরতে চান হার্দিক পাণ্ড্যেরা। কিন্তু চোট পাওয়া সূর্যকুমার যাদবকে সেই ম্যাচেও পাবে না মুম্বই।

গত বছর ডিসেম্বর মাস থেকে মাঠের বাইরে সূর্যকুমার। তাঁর স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার হয়েছে। কিন্তু এখনও পুরো সুস্থ হতে পারেননি তিনি। এক সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, গত ২১ মার্চ সূর্যের ফিটনেস টেস্ট ছিল। চিকিৎসকদের মনে হয়েছে, হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামার জন্য পুরোপুরি তৈরি নন সূর্য। তাই তাঁকে বাইরে থাকতে হবে।

সূর্য কবে মাঠে ফিরতে পারবেন তা এখনও জানা যায়নি। তবে মুম্বইয়ের তৃতীয় বা চতুর্থ ম্যাচে ফিরতে পারেন তিনি। ১ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তৃতীয় ম্যাচ খেলবে মুম্বই। ৭ এপ্রিল তাদের চতুর্থ ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। সেই দু’টি ম্যাচের মধ্যে একটিতে ফিরতে পারেন সূর্য।

চলতি বছর মুম্বইয়ের অধিনায়কত্বে বদল এসেছে। রোহিত শর্মাকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করা হয়েছে। প্রথম ম্যাচে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে হেরেছে মুম্বই। অর্থাৎ, শুরুটা ভাল হয়নি হার্দিকের। এখন দেখার দ্বিতীয় ম্যাচে দলকে জয়ে ফেরাতে তিনি পারেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Suryakumar Yadav Mumbai Indians SRH
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE