Advertisement
২১ মে ২০২৪
IPL 2022

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে মুম্বই-গুজরাত ম্যাচের সেরা ড্যানিয়েল স্যামস

শুক্রবারের ম্যাচে তিন ওভার বল করে কোনও উইকেট পাননি স্যামস। দিয়েছেন ১৮টি রান। কিন্তু তিনিই এই ম্যাচের সেরা।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ২৩:৩২
Share: Save:

শেষ ওভার পর্যন্ত ম্যাচের ফলাফল কী হবে আন্দাজ করা যাচ্ছিল না। শেষ ওভারে মুম্বই ইন্ডিয়ান্সকে জিতিয়েই মাঠ ছাড়লেন ড্যানিয়েল স্যামস। আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরা তাই তিনিই।

শুক্রবারের ম্যাচে তিন ওভার বল করে কোনও উইকেট পাননি স্যামস। দিয়েছেন ১৮টি রান। কিন্তু তিনিই এই ম্যাচের সেরা। শেষ ওভারে যখন অস্ট্রেলিয়ার এই পেসার বল করতে আসেন গুজরাতের প্রয়োজন ছিল মাত্র ৯ রান। সেখান থেকে দলকে ৫ রানে জিতিয়েদিলেন স্যামস। তাঁর প্রথম বলে এক রান নেন ডেভিড মিলার। পরের বলটিতে রান নিতে পারেননি রাহুল তেওতিয়া। ছয় মেরে ম্যাচ জেতাতে যিনি সিদ্ধহস্ত, সেই তেওতিয়াকেই শান্ত করে রাখেন স্যামস।

পরের বলে রান আউট হয়ে যান তেওতিয়া। সেই বলে যদিও একটি রান হয়। ব্যাট করতে নেমে রশিদ খান এক রান নেন। শেষ দুই বলে গুজরাতের দরকার ছিল ৬ রান। কিন্তু স্যামস একটিও রান দিলেন না সেই দুই বলে। ম্যাচ জিতে নিল মুম্বই।

এই জয়ের ফলে মুম্বইয়ের ঘরে এল চার পয়েন্ট। তাতে যদিও পয়েন্ট তালিকায় খুব কিছু লাভ হল না তাদের। প্রতিযোগিতা থেকে ছিটকেই গিয়েছেন রোহিত শর্মারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Mumbai Indians Daniel Sams
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE