Advertisement
২৪ এপ্রিল ২০২৪
RCB

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে পঞ্জাব-বেঙ্গালুরু ম্যাচের সেরা লিয়াম লিভিংস্টোন

শুরু থেকেই বেয়ারস্টো ছিলেন স্বমেজাজে। তাঁকে যোগ্য সঙ্গত দিলেন লিভিংস্টোন। দুই ইংরেজ ব্যাটার জুটিতে খুব বেশি রান না তুললেও পঞ্জাবের ইনিংসের স্তম্ভ ছিলেন তাঁরাই। শেষ পর্যন্ত সেটাই ধরে রাখলেন লিয়াম লিভিংস্টোন। ১৯.২ ওভারে গিয়ে আউট হন তিনি। তত ক্ষণে ৪২ বলে ৭০ রান করে ফেলেছেন লিভিংস্টোন। পঞ্জাবকে টপকে দিয়েছে দুশো রানের গণ্ডি।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২৩:৪৯
Share: Save:

জনি বেয়ারস্টো শুরুটা করে দিলেও পঞ্জাবের হয়ে বিরাট রান গড়ার কারিগর ছিলেন লিয়াম লিভিংস্টোন। শেষ ওভার পর্যন্ত ক্রিজে ছিলেন তিনি। আনন্দবাজার অনলাইনের বিচারে তাঁকেই ম্যাচের সেরা বেছে নেওয়া হল।

শুরু থেকেই বেয়ারস্টো ছিলেন স্বমেজাজে। তাঁকে যোগ্য সঙ্গত দিলেন লিভিংস্টোন। দুই ইংরেজ ব্যাটার জুটিতে খুব বেশি রান না তুললেও পঞ্জাবের ইনিংসের স্তম্ভ ছিলেন তাঁরাই। শেষ পর্যন্ত সেটাই ধরে রাখলেন লিয়াম লিভিংস্টোন। ১৯.২ ওভারে গিয়ে আউট হন তিনি। তত ক্ষণে ৪২ বলে ৭০ রান করে ফেলেছেন লিভিংস্টোন। পঞ্জাবকে টপকে দিয়েছে দুশো রানের গণ্ডি।

লিভিংস্টোনের ইনিংস না থাকলে অনেক আগেই শেষ হয়ে যেতে পারত পঞ্জাব। বেয়ারস্টোর ইনিংস কোনও কাজেই আসত না। এই জয়ের ফলে এখনও প্লে-অফে যাওয়ার আশা বেঁচে রইল পঞ্জাবের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE