Advertisement
০১ মে ২০২৪
Ajinkya Rahane

IPL 2022: ম্যাকালাম মন্ত্রে আগ্রাসী রহাণে

আবার পাওয়ার প্লে চলাকালীন সিএসকে-এর ঋতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ের উইকেট নিয়ে কেকেআরকে সুবিধাজনক জায়গায় পৌঁছে দেন উমেশ।

ছবি পিটিআই

ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ০৮:২১
Share: Save:

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ়ে সফল হননি। কিন্তু আইপিএলে নতুন দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রথম ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমেই ৩৪ বলে ৪৪ রান করে ছন্দে অজিঙ্ক রহাণে।

সাংবাদিক বৈঠকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে রহাণে বলে দেন, কোচ ব্রেন্ডন ম্যাকালাম ভয়হীন ক্রিকেট খেলতে বলেছিলেন। সেই পরামর্শ মেনেই খেলে গিয়েছেন তিনি। দলের বর্ষীয়ান ক্রিকেটারেরা এ ভাবে খেলার ফলেই সিএসকে-কে ৯ বল বাকি থাকতেই ছয় উইকেটে হারানো সম্ভব হয়েছে কেকেআরের পক্ষে। রহাণের মতোই বল হাতে সফল উমেশ যাদব। তিনি ২০ রান দিয়ে দু’উইকেট নেন। তাও আবার পাওয়ার প্লে চলাকালীন সিএসকে-এর ঋতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ের উইকেট নিয়ে কেকেআরকে সুবিধাজনক জায়গায় পৌঁছে দেন উমেশ।

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে রহাণে বলেন, ‍‘‍‘প্রথম ম্যাচেই সিএসকে-কে হারানো আমাদের দলের পক্ষে ভাল। কারণ, যে কোনও প্রতিযোগিতারই প্রথম ম্যাচ গুরুত্বপূর্ণ। এটা একটা দীর্ঘ প্রতিযোগিতা। আমাদের দলে একে অপরের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলায় দলের সবাই একে অপরের সাফল্য সমান ভাবে উপভোগ করছি। আমাদের প্রস্তুতিও ভাল হয়েছে। শুরুটা ভালই হল। এই কৃতিত্ব দলের প্রত্যেকের।’’ এর পরেই দলের কোচ ম্যাকালামের কথা উল্লেখ করে রহাণে বলেন, ‍‘‍‘দলের সকলের প্রতিই ব্রেন্ডনের বার্তাটা ছিল স্পষ্ট। তা হল ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajinkya Rahane KKR IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE